প্রচ্ছদ জাতীয় ‘সবাই সহযোগিতা করলে রেড থেকে গ্রিন জোন হবে পূর্ব রাজাবাজার’

‘সবাই সহযোগিতা করলে রেড থেকে গ্রিন জোন হবে পূর্ব রাজাবাজার’

বিডি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম :

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম জানিয়েছেন, পূর্ব রাজাবাজার সবার সহযোগিতায় ‘রেড জোন’ থেকে ‘গ্রিন জোন’-এ রূপান্তর সম্ভব। 

আজ বুধবার (১০ জুন) ডিএনসিসি নগর ভবন থেকে এক ভিডিওবার্তায় তিনি এ কথা জানান।
এছাড়া রাজধানীর পূর্ব রাজাবাজার এলাকাকে মডেল হিসেবে সফলতার সঙ্গে করোনা মোকাবিলায় সবার প্রতি আহ্বান জানান আতিক।নগরবাসীর উদ্দেশ্যে আতিকুল ইসলাম বলেন, পূর্ব রাজাবাজারের ২৭ নম্বর এলাকা আমরা পরীক্ষামূলকভাবে রেড জোন ঘোষণা দিয়ে কাজ করছি। এই কাজ সফল করতে সবার সহায়তা দরকার। আমি অনুরোধ করবো জনসাধারণকে এগিয়ে আসার জন্য। আমি মনে করি এটা তখনই সম্ভব রেড জোন থেকে গ্রিন জোনে যাওয়া যখন সবার সহযোগিতা পাবো।

তিনি বলেন, লকডাউনে যারা আছেন তারা কিন্তু বের হতে পারবেন না। ঘর থেকে বের হলে আপনিও আক্রান্ত হতে পারেন। আপনি সুস্থ থাকলে আপনার পরিবার, পরিবার সুস্থ থাকলে নগরী আর নগরী সুস্থ থাকলে পুরো দেশ সুস্থ থাকবে। তাই পূর্ব রাজাবাজারকে মডেল হিসেবে নিয়ে এটির সফলতা নিশ্চিতে আমি আহ্বান জানাচ্ছি।
 
এছাড়া তিনি জানান, পূর্ব রাজাবাজার এলাকার বাসিন্দাদের জন্য করোনা পরীক্ষায় নাজনীন স্কুলে বুথ খোলা হয়েছে। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই বুথে পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হবে।