প্রচ্ছদ আজকের সেরা সংবাদ শোকরানা মাহফিলে প্রধানমন্ত্রীর সঙ্গে মুসাফা করিনি আহমদ শফী

শোকরানা মাহফিলে প্রধানমন্ত্রীর সঙ্গে মুসাফা করিনি আহমদ শফী

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, সোহরাওয়ার্দী উদ্যানে কওমি মাদ্রাসার সমন্বিত শিক্ষা বোর্ড আল হাইয়াতুল উলইয়ার উদ্যোগে অনুষ্ঠিত শোকরানা মাহফিলে আমি প্রধানমন্ত্রীর সঙ্গে মুসাফা করিনি। আমার নামে বদনামি করা হয়েছে। গতকাল রাতে হাটহাজারী পার্বতী মডেল উচ্চ বিদ্যালয় ময়দানে অনুষ্ঠিত তাফসির মাহফিলে এ কথা বলেন তিনি।

আহমদ শফী বলেন, আমি মাথার ওপর কাপড় দিয়ে মঞ্চে বসে ছিলাম। এ সময় প্রধানমন্ত্রী একবার আমার দিকে এসে অন্যদিকে চলে যান। আবার এলে আমি আঙুল দিয়ে ওনাকে ওদিকে চেয়ার আছে ইঙ্গিত করে বসার আহ্বান জানাই। এ সময় তার হাতের সঙ্গে আমার আঙুল লেগে যায়। আহমদ শফী বলেন, এ ছাড়া মহিলা যদি বৃদ্ধ হয় তার সঙ্গে মুসাফা করা যেতে পারে।

মাহফিলে হেফাজত আমির বিতর্কিত মাওলানা সাদের অনুসারীদের উদ্দেশে বলেন, মাওলানা সাদের মনগড়া তাফসির এবং আহলে সুন্নাত ওয়াল জামাতের আকিদা-বিশ্বাসবিরোধী বয়ান সম্পর্কে বিশ্বের শীর্ষ আলেমগণ ফতোয়া দিয়েছেন। তার অনুসরণ বৈধ নয় বলেও ঘোষণা দিয়েছেন। এর পরও যারা তার অনুসরণ করে চলেছেন, বাংলাদেশে তার পক্ষে কাজ করছেন, তাদের বলব আপনারা তওবা করুন। আলেমদের দেখানো পথে দাওয়াতে তাবলিগের মেহনত করুন।