প্রচ্ছদ সারাদেশ শিবালয়ে হালিম ফকিরের উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

শিবালয়ে হালিম ফকিরের উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

মানিকগঞ্জ প্রতিনিধি :
মানিকগঞ্জের শিবালয় উপজেলার শিবালয় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল লতিফ ফকিরের বড় ছেলে বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল হালিম ফকিরের ব্যক্তিগত উদ্যোগে করোনা সংক্রমনের আশঙ্কায় সরকারের নির্দেশে ঘরে থাকা কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।
আজ বিকেলে দক্ষিন শিবালয় জামে মসজিদ মাঠে ওই ইউনিয়নের ৯টি ওয়ার্ডের এক হাজার পরিবারের সদস্যদের মধ্যে ৫ কেজি চাল,হাফ কেজি ডাল, ২ কেজি আলু,হাফ কেজি তেল ও হাফ কেজি লবন বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়,শিবালয় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস,উপজেলা যুবলীগের আহবায়ক ও শিবালয় উপজেলা ভাইস চেয়ারম্যান এ কে এম মিরাজ হোসেন লালন ফকির,শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ও বিশিষ্ঠ ব্যবসায়ী উজ্জল ফকির সহ স্থানীয় গণ্যমান্য নেতৃবৃন্দরা।

খাদ্য সামগ্রী বিতরনকালে সমাজসেবক আব্দুল হালিম ফকির বলেন, আমার প্রয়াত বাবা শিবালয় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল লতিফ ফকির জীবিত থাকা অবস্থায় প্রতিটি দুর্যোগকালে মানুষের পাশে থেকে সেবা ও সহযোগিতা করে গেছেন। তারই ধারাবাহিকতায় দেশের দুর্যোগকালে আমার পরিবারের নিজস্ব তহবিল থেকে যতটুকু পেরেছি সহযোগিতা করে যাচ্ছি। আগামীতে যে কোন দুর্যোগে এই সহযোগিতা অব্যাহত থাকবে।