প্রচ্ছদ সারাদেশ মুন্সীগঞ্জে মাইক্রোবাস উল্টে নিহত ৩, আহত ১১

মুন্সীগঞ্জে মাইক্রোবাস উল্টে নিহত ৩, আহত ১১

মুন্সীগঞ্জ সংবাদদাতা :

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ঢাকা-চট্টগ্রাম হাইওয়ের পাখির মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস উল্টে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১১ জন।

ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে। দুর্ঘটনায় কবলিত মাইক্রোবাসটিতে কক্সবাজার মহেশখালি তাপ বিদ্যুৎকেন্দ্রের শ্রমিকরা ছিলেন বলে নিশ্চিত করেছে ভবেরচর হাইওয়ে পুলিশ।

আহতদের মধ্যে চারজনের অবস্থা খুবই আশংকাজনক বলে জানিয়েছেন ফায়ারম্যান মো: জাহিদুল ইসলাম।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, মাইক্রোবাসের (ঢাকা মেট্রো অ-১৬২) ড্রাইভার ওভার স্পিডে গাড়ি চালাচ্ছিলেন। যাত্রীদের অভিযোগ ড্রাইভারের ঘুমের ভাব ছিলো। এমন অবস্থায় গোমতী ব্রিজের পরই গজারিয়ার পাখির মোড়ে এলেই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ফলে গাড়ি সড়কের বাম পাশ থেকে ডান পাশে কুমিল্লামুখি হয়ে যায়। ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়।

আহতরা হলেন, আকাশ (১৮), আরিফ (২০), মাজেদুল (৪০), সাইফুল (৩০), সাইদুল (৪০), সাইদুর (৩০), আনোয়ারুল (৩০), বাবু (৩৪), শাহীন (২৬), রেজাউল (৩০), ওমর (৩৫)। এদের মধ্যে কয়েকজন গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন, বাকিদের ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্স জরুরি বিভাগ থেকে জানায়, আহতদের মধ্যে ছয়জনের অবস্থা খারাপ হওয়ায় ঢাকা হস্তান্তর করা হয়েছে এবং বাকিদের সাধারণ চিকিৎসা দিয়েই ছেড়ে দেয়া হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাইওয়ে ফাড়ির পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয় গজারিয়া ভবেরচর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ নাসির উদ্দিন মজুমদার জানান, দুর্ঘটনায় কবলিত মাইক্রোবাসটির যাত্রীরা কক্সবাজার মহেশ খালি তাপ বিদ্যুৎকেন্দ্রের শ্রমিক। তারা সকলেই ছুটিতে গাইবান্ধায় নিজ বাড়িতে যাচ্ছিলেন।