প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জ সদর হাসপাতালে অজ্ঞাতনামা বৃদ্ধের মৃত্যু

মানিকগঞ্জ সদর হাসপাতালে অজ্ঞাতনামা বৃদ্ধের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জ সদর হাসপাতালে অজ্ঞাতনামা এক বৃদ্ধের মৃত্যু হয়েছে । ১১ই অক্টোবর ( সোমবার ) সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গাজীপুর টঙ্গী আফতাব আলী সিএনজি পাম্পের সামনে ১০ দিন পরে ছিলেন। নাম ছাড়া আর কিছুই বলতে পারছিলেন না। খবর পেয়ে সাহায্য করার জন্য এগিয়ে যান, দূর্বার তারুণ্য মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি রাসেল রানা রাব্বী।

প্রথমেই সময়ক্ষেপণ না করে তাকে হাসপাতালে নিয়ে যান এবং খোঁজ লাগান তার বাড়ি কোথায়। এরইমধ্যে তার বাহ্যিক সবকিছুর ব্যবস্থা করেন। কয়েকদিন খোঁজাখুঁজির পর অবশেষে তার বাড়ির ঠিকানা যোগাড় করতে সক্ষম।

সকালে দূর্বার তারুণ্য মানিকগঞ্জ সদর শাখার সভাপতি স্যামসন সুপ্রিয় জামান ও তার সহযোগীরা নিজ দায়িত্বে পুলিশের কাছে হস্তান্তর করেন।

তিনি বলেন, “সকালে আমি উনার জন্য নাস্তা এবং দুপুরের খাবার নিয়ে যাওয়ার পর শুনি তিনি মারা গিয়েছেন। গতকালে বিভিন্ন গ্রুপে পোস্ট করার পরে তার উপজেলার ঠিকানা জানতে পারি।কিন্তু তার কোনো লোক আমার সাথে যোগাযোগ করে নি।অনেক খোঁজ করার পরেও না পেয়ে পুলিশের কাছে আমরা হস্তান্তর করি। এখন তারা যা ভালো মনে করেন করবেন। আর আমাদের সংগঠন এর প্রত্যেক সদস্য বরাবরই মানুষের পাশে ছিল,আছে,থাকবে ইন-শা-আল্লাহ। “