প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য রুনুর পক্ষ থেকে খাদ্য বিতরণ

মানিকগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য রুনুর পক্ষ থেকে খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

করোনা সংকটে মানিকগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য ও বসুন্ধরা গ্রুপের উপদেস্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনুর পক্ষ থেকে  কর্মহীন ও দুঃস্থদের মাঝে ৩ শতাধিক দু;স্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মানিকগঞ্জ প্রেসক্লাব।

১৪ এপ্রিল (মঙ্গলবার) দুপরে  প্রেসক্লাব চত্বরে দু:স্থ ব্যক্তিদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। সামজিক দুরত্ব রক্ষা করে এই সহায়তা বিতরণ করেন প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সহ সভাপতি গাজী ওয়াজেদ আলম লাবু, সাবেক সহ-সভাপতি সাব্বিরুল ইসলাম সাবু ও আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম মিহির, সাবেক যুগ্ম-সম্পাদক মতিউর রহমান, দপ্তর সম্পাদক মো: আকরাম হোসেন, সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিপন আনছারী, নির্বাহী সদস্য আব্দুল মোমিনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 

প্রত্যেক পরিবারের মাঝে ৫কেজি করে আটা ও ১কেজি করে চিনি বিতরণ করা হয়।

মানিকগঞ্জ প্রেস ক্লাব, মানিকগঞ্জ পৌরসভা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি এবং বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে এই খাদ্য সহায়তা কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

মাহাবুব মোর্শেদ হাসান রুনুর উদ্ধৃতি দিয়ে মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার বলেন, সামাজিক দায়বন্ধতা থেকে তিনি এই খাদ্য সহায়তা কর্মসূচি চালু করেছেন। তিনি সকল বিত্তবানদের এই সংকটে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।