প্রচ্ছদ রাজনীতি নির্বাচন মানিকগঞ্জ পৌর নির্বাচনে কারচুপির অভিযোগে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

মানিকগঞ্জ পৌর নির্বাচনে কারচুপির অভিযোগে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

মানিকগঞ্জ প্রতিনিধি :

ভোট কেন্দ্রে বিভিন্ন অনিয়ম, জোরপূর্বক ধানের শীষের এজেন্টদের বের করে দেয়া, কেন্দ্র দখল করে নৌকা মার্কায় ভোট দেয়ার অভিযোগ এনে পৌর নির্বাচন স্থগিত করে পুনরায় ভোট গ্রহনের দাবী জানিয়েছেন মানিকগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী মোঃ আতাউর রহমান আতা। আজ ২৮ ডিসেম্বর(সোমবার) বিকেল ৩ টায় তার নিজ বাসভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই দাবী জানান তিনি।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, অত্র নির্বাচনে ২৫ টি কেন্দ্রের সকল কেন্দ্রে সকাল ৯ টার পর হতে ধানের শীষের এজেন্টদের ভয়ভীতি প্রদর্শন করে কেন্দ্র থেকে বের করে দিয়ে ইভিএমএ নৌকা মার্কার বটমে চাপ দিয়ে জোর পূর্বক ভোট গ্রহন করে এবং শহরের মডেল হাই স্কুল কেন্দ্র ও ৭০ নং নওখন্ডা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে কিছু সংখ্যক ইভিএমে বটম চেপে ধানের শীষের পাওয়া যায়নি এজেন্টরা অভিযোগ করেছেন। এমতাবস্থায় এই প্রক্রিয়ায় নির্বাচন জনসাধারনের কাছে গ্রহনযোগ্য নয়। সে জন্য অদ্যকার প্রহসনের পৌর নির্বাচন স্থগিত পূর্বক পুনরায় ভোট গ্রহণের ব্যবস্থা নেওয়া ও তদন্তপূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান বিএনপির প্রার্থী মোঃ আতাউর রহমান আতা।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক এ্যাডভোকেট জামিলুর রশিদ খান, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট আজাদ হোসেন খান।

এ সময় উপস্থিত ছিলেন জলা বিএনপির যুগ্ম-আহবায়ক মোতালেব হোসেন, জেলা বিএনপির সদস্য এ্যাডভোকেট মহিউদ্দিন স্বপন, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান খান, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক আব্দুল করিম, মাসুদ রানাসহ বিএনপির বিভিন্ন নেতৃবৃন্দ।