প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন গোলাম মহিউদ্দিন

মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন গোলাম মহিউদ্দিন

নিজস্ব সংবাদদাতা, মানিকগঞ্জ ॥

মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন। 

বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আব্দুল লতিফের কাছে আওয়ামী লীগ মনোনীত এই প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুছ ছালাম,জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী ১৭ অক্টোবর মানিকগঞ্জ জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) মনোনয়ন দাখিলের শেষ দিন। ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের কথা রয়েছে। এ নির্বাচনে জেলার ৮৯২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এদের মধ্যে পুরুষ ভোটার ৬৮৪ জন এবং নারী ভোটার রয়েছেন ২০৮ জন।

সরকারি দলের মনোনয়ন প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন বর্তমানে জেলা পরিষদের প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে ২০০৮ সালে বর্তমান সরকার ক্ষমতায় আসলে প্রথমে জেলা পরিষদের প্রশাসক এবং পরবর্তীতে দুই মেয়াদে জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন বর্ষিয়ান এই নেতা।