প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মানিকগঞ্জে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জে ইয়াবা ও হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় দুইশ পিস ইয়াবা ট্যাবলেট, ১০ গ্রাম হেরোইন ও নগদ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়।
সোমবার জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রেসবিজ্ঞপ্তিতে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার জয়রা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে শিবালয় উপজেলার জমদুয়ারা গ্রামের ইদ্রিস শেখের ছেলে ইন্নাহ শেখ(৩৩) ও ঘিওরের মৃত আকমত খানের ছেলে পরান খান (৩৬) কে দুইশত পিস ইয়াবা ও মাদক বিক্রির তিন হাজার টাকাসহ তাদের আটক করা হয়। পরবর্তীতে আসামীদের তথ্যের ভিত্তিতে বিজয় মেলা মাঠ সংলগ্ন গার্লস স্কুল রোডে কান্তামনি ফাস্ট ফুড এর দোকানের সামনে থেকে সিংগাইরের আঙ্গারিয়া গ্রামের আঃ মালেকের ছেলে মোঃ জয় (২৫)কে আটক করা হয়।আসামীদের থেকে ২০০ পিস ইয়াবা ও নগদ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়।
একই দিনে আলাদা আরও একটি অভিযানে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বাইমাইল এলাকায় থেকে আজিমপুরের মৃত সাহেব আলী মীরের ছেলে মোঃ মিজানুর রহমান (৪৩) ও গোবিন্দল গ্রামের মৃত আঃ আলিমের ছেলে দেলোয়ার (২৮) কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করা হয়।
মানিকগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন জানান,পৃথক দুটি অভিযানে দুইশত পিস ইয়াবা ও ১০ গ্রাম হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধারকৃত মাদকের মূল্য এক লক্ষ তেষট্টি হাজার টাকা। এ ঘটনায় মানিকগঞ্জ সদর ও সিংগাইর থানায় পৃথক ২টি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।