প্রচ্ছদ হেড লাইন মানিকগঞ্জে সেলফি বাসের চাপায় কলেজ ছাত্রসহ দুই যুবক নিহত,বাসে আগুন ( ভিডিও...

মানিকগঞ্জে সেলফি বাসের চাপায় কলেজ ছাত্রসহ দুই যুবক নিহত,বাসে আগুন ( ভিডিও সহ)

প্রতিনিধি, মানিকগঞ্জ।। 

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলায় কালীগঙ্গা নদীর সেতুর ওপর এাটি যাত্রীবাহী বাসের চাপায় এক কলেজ ছাত্রসহ দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন অপর বন্ধু হাসিবুর রহমান (২৪)। আজ মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার তরা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত যুবকেরা হলেন, মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র জুয়েল মিয়া (২৪) এবং তাঁর বন্ধু মোঃ আশিকুর রহমান (২৫)। তাঁদের বাড়ি ঘিওরের বানিয়াজুরী ইউনিয়নের রাথুরা গ্রামে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, আজ রাতে একটি মোটরসাইকেলে করে রাথুরা গ্রামে বাড়ি ফিরছিলেন জুয়েল, আশিকুর ও হাসিবুর। রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়াের তরা এলাকায় কালীগঙ্গা সেতুর ওপর পাটুরিয়াগামী সেলফি পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে তাঁদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান জুয়েল এবং আশিকুর। এ ঘটনায় আহত হন আরেক বন্ধু হাসিবুর। তাঁকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে বাসটি জব্দ করে পুলিশ।

এ দিকে দুর্ঘটনার পর পরই উত্তেজিত স্থানীয় লোকজন তরা এলাকায় সেলফি পরিবহনের দুটি বাস ভাঙচুর করে। এ সময় পুলিশ লাঠি চার্জ করলে সেখান থেকে বানিয়াজুরী বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে সেলফি পরিবহনের অপর একটি বাসে আহুন ধরিয়ে দেয়। এতে রাত ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত যান চলাচল সম্পূর্ণ বন্ধ থাকে। এরপর থেকে মহাসড়কের এক পাশ দিয়ে উভয় দিকের যানবাহন চলাচল করছে।

এ দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত আজ রাত ১২টার দিকে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করেছে উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেঘিওর থানার ওসি রিয়াজউদ্দিন আহমেদ বলেন, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নিহতদের লাশ জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এসব ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয় হবে।