প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জে মসজিদে আকসা ও ফিলিস্তিন মুসলমানদের কাছে কেন গুরুত্বপূর্ণ’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

মানিকগঞ্জে মসজিদে আকসা ও ফিলিস্তিন মুসলমানদের কাছে কেন গুরুত্বপূর্ণ’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

‘মসজিদে আকসা ও ফিলিস্তিন মুসলমানদের কাছে কেন গুরুত্বপূর্ণ’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ২৪ অক্টোবর (মঙ্গলবার) বাদ আসর মানিকগঞ্জ জেলা ইমাম পরিষদের উদ্যোগে মানিকগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদে মুফতি আব্দুল হান্নানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা ইমাম পরিষদের সভাপতি মুফতি শাহ মুহাম্মাদ সাঈদ নুর। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কলামিস্ট ও গবেষক মাওলানা শরীফ মুহাম্মাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মানিকগঞ্জ জেলা ইমাম পরিষদের সিনিয়র সহ সভাপতি মাওলানা মুফতি আব্দুল্লাহ আল ফিরোজ। মানিকগঞ্জ জেলা ইমাম পরিষদের সহ সভাপতি ও সিংগাইর থানার সভাপতি মুফতি মিজানুর রহমান। আরো বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা ইমাম পরিষদের সহকারী সাধারণ সম্পাদক মুফতি মাসউদুর রহমান আইয়ূবী।

এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব মুফতী মুজিবুর রহমান, কামিল মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবু ইউসুফ, দেবেন্দ্র কলেজের ইমাম ও খতিব মাওলানা আব্দুল আওয়াল, নবগ্রাম জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুহাম্মাদুল্লাহ আল মাহমুদ,কোর্ট মসজিদের ইমাম ও খতিব মুফতী রফিকুল ইসলাম, সেওতা মসজিদের ইমাম ও খতিব মাওলানা জুবায়ের হুসাইন ফয়েজী। জেলা পরিষদের ইমাম ও খতিব মাওলানা কবির হুসাইন । বাসুদেবপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুফতী মুহাম্মদ রমজান মাহমুদ সহ প্রমুখ।