প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জে বৃষ্টি উপেক্ষা করে মুসল্লিদের বিক্ষোভ মিছিল

মানিকগঞ্জে বৃষ্টি উপেক্ষা করে মুসল্লিদের বিক্ষোভ মিছিল

মানিকগঞ্জ সংবাদদাতা :

আজ শুক্রবার বাদজুম্মা মানিকগঞ্জ সম্মিলিত ইমাম ও মুসল্লি পরিষদের উদ্যোগে বিশ্ব নবী হযরত মুহাম্মদ( সাঃ) এর অবমাননার প্রতিবাদে শহরে বৃষ্টি উপেক্ষা প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সাবেক পৌর কমিশনার ও মানিকগঞ্জ জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ খবিরুল আলম চৌধুরীর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,মাওলানা মোঃ আশিকুর রহমান, মাওলানা আঃমতিন,মাওলানা মুহাম্মাদ রফিকুল ইসলাম, মাওলানা মুহাম্মাদ মুরাদ হোসাইন, মাওঃমুহাম্মদ শরিফুল ইসলাম, মাওঃ মুহাম্মাদ মাহবুবুর রহমান, মাওঃ মুহাম্মাদ ইলিয়াস প্রমুখ।মাওলানা মজিবুর রহমানের দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে প্রতিবাদ সমাবেশ শেষ হয়।

সর্বস্তরের মুসল্লিদের অংশগ্রহণে হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানের এ মিছিলটি শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে বাসস্ট্যান্ডে গিয়ে সমাবেশ করে। পরে আবার বাসস্ট্যান্ড হতে বৃষ্টি উপেক্ষা করে বিশাল মিছিল নিয়ে মুসল্লিরা শহরের শহীদ রফিক চত্বরে আবার সমাবেশ করে।

সমাবেশে বক্তারা, রাসুল (সাঃ) বিরুদ্ধে কটুক্তিকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন এবং সেই সাথে ভারতীয় মুসলমানদের উপর জুলুম-নির্যাতন বন্ধ করার দাবি জানান।জাতীয় সংসদে এ ঘটনার প্রতিবাদে নিন্দা প্রস্তাব পাশ করে এবং সরকারি ভাবে ভারত সরকারকে প্রতিবাদ জানানোর দাবি জানান। এছাড়াও জেলার প্রায় সর্বত্রই বাদজুম্মা ধর্মপ্রান মুসলমানদের উদ্যোগে প্রতিবাদ মিছিল হয়েছে।