প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জে বন্ধুজনের উদ্যোগে দুঃস্থ, অসহায় মানুষের মাঝে খাবার বিতরন

মানিকগঞ্জে বন্ধুজনের উদ্যোগে দুঃস্থ, অসহায় মানুষের মাঝে খাবার বিতরন

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

বৈশ্বিক মহামারী করোনা সংক্রামন বৃদ্ধির ফলে দেশে চলছে টানা ১৪ দিনের লকডাউন। ফলে কোভিড-১৯ এর কারনে ক্ষতিগ্রস্থ দুস্থ ও খেটে খাওয়া মানুষদের জন্য “এক মুঠো খাবার” প্রকল্প শুরু করেছে দৈনিক দেশের কন্ঠ পত্রিকার পাঠক ফোরাম ” বন্ধুজন” মানিকগঞ্জ জেলা শাখা।

শনিবার (৩১ জুলাই) মানিকগঞ্জ জেলার সদর উপজেলায় জয়নগরের প্রত্যন্ত জেলেপাড়া, পৌর এলাকার ঘুন্টিপাড়া, বেউথা ব্রিজ এলাকা, বিজয় মেলা মাঠের মেইনগেট, খালপাড় ব্রিজ সহ বেশ কয়েকটি পয়েন্টে বন্ধুজন মানিকগঞ্জ জেলা নির্বাহী কমিটি তাদের “এক মুঠো খাবার” প্রকল্পের খাবার বিতরণ করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্ধুজন মানিকগঞ্জ জেলা শাখার প্রধান উপদেষ্টা এস এম সাইফুল্লাহ, উপদেষ্টা মোঃ শরিফুল ইসলাম সভাপতি মোঃ জুলহাস, সাধারণ সম্পাদক স্যামসাং সুপ্রিয় জামান, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুল ইসলাম, অর্থ সম্পাদক সুদীপ্ত লাল দাস, দপ্তর সম্পাদক কৃষ্ণ সূত্রধর, সাধারণ সদস্য হিরা মিয়া প্রমুখ।

এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে দুই শতাধিক খাবার প্যাকেট ও মাক্স বিতরণ করা হয়। বিতরণকালে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখা, স্বাস্থ্যবিধি মেনে চলা ও করণা থেকে সচেতন করা হয়।