প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জে পেটে ইয়াবা বহনকারী ২ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব

মানিকগঞ্জে পেটে ইয়াবা বহনকারী ২ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জে পেটের মধ্যে ইয়াবা বহন করার সময় দুই ইয়াবা কারবারিকে আটক করেছে র‌্যাব সদস্যরা। মঙ্গলবার সকালে সাটুরিয়া উপজেলার বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।আটক হওয়া দুই তরুণ হলেন মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ধামশ্বর ইউনিয়নের নাটুয়াবাড়ি গ্রামের আবির হোসেন (২৩) ও আরিফ হোসেন (৩০)। ইয়াবার প্যাকেট ছিল আবিরের পেটে।

র‍্যাব-৪ সূত্রে জানা গেছে, গতকাল সোমবার দুপুরে কক্সবাজারের টেকনাফ থেকে আবির ইয়াবার চালান সংগ্রহ করেন। এসব ইয়াবা গিলে খেয়ে মানিকগঞ্জের সাটুরিয়ার উদ্দেশে আসা একটি বাসে ওঠেন। আজ (মঙ্গলবার) সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সাটুরিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে আবির ও আরিফকে আটক করা করে র‍্যাব-৪–এর মানিকগঞ্জ কার্যালয়ের সদস্যরা। আরিফ সাটুরিয়া বাসস্ট্যান্ড এলাকায় আগে থেকে অবস্থান করছিলেন।

র‍্যাবের হাতে আটক থাকা অবস্থায় আবির হোসেন বলেন, টেকনাফ থেকে ১ হাজার ৪৫০টি ইয়াবা কেনেন। এরপর পলিথিনের ছোট মোড়কে থাকা এসব ইয়াবা বেলুনে ভরে তা পানি দিয়ে গিলে খান। এসব ইয়াবা পাঁচ হাজার টাকায় ব্যবসায়ী আরিফের কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল তাঁর। ১৭ থেকে ১৮ দিন আগেও একইভাবে পেটে করে ১ হাজার ৮০০টি ইয়াবা সাটুরিয়ায় নিয়ে আসেন। পরে মানিকগঞ্জের এক ব্যবসায়ীর কাছে তা পৌঁছে দেন।

র‌্যাব-৪ এর কোম্পানী কমান্ডার সিনিয়ার সহকারী পুলিশ সুপার উনু মং জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে সাটুরিয়া উপজেলার সাটুরিয়া বাসস্ট্যান্ডে অভিযান চালানো হয়। অভিযানে আবির ও আরিফকে আটক করে জিঙ্গাসাবাদ করা হলে আবির হোসেনের পেটের ভেতর ইয়াবা ট্যাবলেট থাকার বিষয়টি স্বীকার করে।পরে আরিব ও আরিফকে মানিকগঞ্জ সুপার ডায়াগেনেস্টিক ক্লিনিকে এনে এক্স-রে করার পর পেটের ভেতরে অনেকেগুলো ছোট ছোট ইয়াবার প্যাকেটর অস্তিত্ব পাওয়া যায়।

জিঙ্গাসাবাদে অভিযুক্তরা জানায়, সোমবার টেকনাফ থেকে পেটের ভেতর প্রায় দেড় হাজার পিস ইয়াবা নিয়ে মানিকগঞ্জের দৌলতপুরের উদ্যোশে রওনা হয় আবির ও আরিফ।

এ ব্যাপারে র‌্যাবের পক্ষ থেকে মানিকগঞ্জ সদর থানায় একটি মাদক মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত আরিফ আবিরকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।