প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জে নতুন ৬৮ জন করোনা রোগী শনাক্ত, উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু

মানিকগঞ্জে নতুন ৬৮ জন করোনা রোগী শনাক্ত, উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জে নতুন করে আরো ৬৮ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার দুইশো ১৮ জন।

অপরদিকে, মানিকগঞ্জ সদর হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ৩৫ বছরের এক হিন্দু যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (৩০ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডা. রফিকুন্নাহার বন্যা সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান,আগস্ট মাসের ২০,২১,২৬,২৭,২৮ তারিখে করোনাভাইরাস পরীক্ষা করার জন্য সংগ্রহ করা ৩০২ জনের নমুনার ফলাফল আজ সন্ধ্যায় পাওয়া গেছে। এদের মধ্যে ৭ উপজেলায় নতুন করে ৬৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ৩৯ জন, শিবালয় উপজেলায় ৩ জন, ঘিওর ও সিংগাইর উপজেলায় ৪ জন করে,সাটুরিয়া-হরিরামপুর ও দৌলতপুর উপজেলায় ৬ জন করে করোনা রোগী শনাক্ত হয়েছে।

এদিকে, মানিকগঞ্জ সদর হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ৩৫ বছরের এক হিন্দু যুবক লক্ষণ সরকারের মৃত্যু হয়েছে। তিনি মানিকগঞ্জ সদর উপজেলার সানবান্ধা গ্রামের তরুণি সরকারের ছেলে।

মানিকগঞ্জ জেলা পুলিশ সূত্রে জানা গেছে, লক্ষণ সরকার (৩৫) গত বুধবার তীব্র শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে মানিকগঞ্জ সদর হাসপাতালের করোনা চিকিৎসা বিভাগে ভর্তি হন । (৩০ আগস্ট) রবিবার রাত ৮ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পুলিশ জানান, মৃতের শেষকৃত্য করামত পরিবারের আর্থিক সামর্থ্য ছিল না এবং পাশে পরিবার ও এলাকাবাসী না থাকায় পুলিশ সুপার রিফাত রহমান শামীম (পিপিএম)এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা পিপিএম, সদর থানার এসআই হারেস সিকদার, এসআই মন্টু পালসহ পুলিশের কুইক রেসপন্স টিম শেষকৃত্য করার দায়িত্ব তুলে নেয় নিজেদের কাঁধে।

পরে মানিকগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর রতন বাবু ও কাউন্সিলর সুভাষ সরকারের সহযোগিতায় শিববাড়ি মহাশ্মশানে উক্ত লাশ দাহ করা হয় ।