প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জে দৈনিক দেশের কন্ঠের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মানিকগঞ্জে দৈনিক দেশের কন্ঠের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মানিকগঞ্জ প্রতিনিধি :  

কেককাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে মানিকগঞ্জে পালিত হয়েছে দৈনিক দেশের কন্ঠের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী।

শুক্রবার(১১ জুন) বেলা ১১টায় মানিকগঞ্জ প্রেসক্লাব মিলয়াতনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো: রমজান আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহবায়ক পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-০২ তছলিম হৃদয়, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর শায়েখ শিবলী প্রমুখ।

দৈনিক দেশের কন্ঠের জেলা প্রতিনিধি এ এস এম সাইফুল্লাহর সভাপতিত্বে ও আর টিভির জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলমের সঞ্চালণায় বক্তব্য রাখেন- মানিকগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার (ছানু), সহ-সভাপতি গাজী ওয়াজেদ আলম,জেলা যুবলীগের আহবায়ক পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজা, পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র তছলিম হৃদয়, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর শায়েখ শিবলী প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দেশের কন্ঠ পাঠক ফোরাম বন্ধুজনের সভাপতি মোঃ জুলহাস উদ্দিন, সাধারন সম্পাদক স্যামসন সুপ্রিয় জামানসহ মানিকগঞ্জ প্রেসক্লাবের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় বক্তারা বলেন , সমাজের বিবেক ও দর্পণ হচ্ছে সাংবাদিকরা। দেশের কন্ঠ পত্রিকা সমাজের নিপিড়িত, নির্যাতিত, মানুষের পাশে বন্ধুর মত দাড়িয়ে সব সময় সত্য ও ন্যায়ের পথে কাজ করে যাচ্ছে । সকল অন্যায় ,অবিচার ও র্দূর্ণীতির বিরুদ্ধে বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করে হলুদ সাংবাদিকতা রুখে দিয়ে দেশের কল্যানে কাজ করে যেতে হবে।