প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জে দুই শিশুকে ধর্ষণচেষ্টার দায়ে আটক ২

মানিকগঞ্জে দুই শিশুকে ধর্ষণচেষ্টার দায়ে আটক ২

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জে দুই শিশুকে ধর্ষণচেষ্টার দায়েও দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় দুই শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী জানান, রবিবার দুপুরে পৌরসভার নারাঙ্গাই এলাকায় তৃতীয় শ্রেণির এক মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা চালায় আব্দুল জলিল (৩৭) নামের এক প্রাইভেটকার চালক। শিশুটি দুপুরে বাড়ির সামনের একটি গ্যারেজে খেলছিল। এ সময়, ঘিওর উপজেলার উত্তর তরা গ্রামের লালন মিয়ার ছেলে প্রাইভেটকার চালক জলিল শিশুটিকে উদ্দেশ্য করে অশ্লীল অঙ্গভঙ্গি করে। পরে শিশুটিকে জোড়পূর্বক করে প্রাইভেটকারে উঠিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয়রা জলিলকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে শিশুটির বাবা সদর থানায় একটি মামলা করেন।

অন্যদিকে, সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিকুজ্জামান জানান, উপজেলার চান্দহর ইউনিয়নের চর আটিপাড়া গ্রামে ৭ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে হাবুল মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হাবুল মিয়া ওই গ্রামের মৃত ফজল মিয়ার ছেলে। রবিবার শিশুটির বাবা সিংগাইর থানায় একটি মামলা করেছেন।

তিনি আরো জানান, শনিবার পাশের বাড়ির উঠানে শিশুটি খেলছিল। এমন সময় চকলেটের লোভ দেখিয়ে হাবুল মিয়া পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন ভবনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরে শিশুটির চিৎকারে স্থানীয়রা হাবুলকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করে।