প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জে গৃহবধু ধর্ষণ মামলায় স্কুল শিক্ষক কারাগারে

মানিকগঞ্জে গৃহবধু ধর্ষণ মামলায় স্কুল শিক্ষক কারাগারে

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জে গৃহবধুকে ধর্ষণের অভিযোগে মো. শরিফুল ইসলাম সেন্টু (৩৯) নামের এক স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। সে দৌলতপুর পিএস সরকারি উচ্চ বিদ্যালয়ের সামাজিক বিজ্ঞানের শিক্ষক। তার বাড়ি মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলায়।

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আকবর আলী খান ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ধর্ষণের ঘটনায় বুধবার সন্ধ্যায় ভুক্তভোগীর স্বামী একটি মামলা করেন। যার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার ভোরে মানিকগঞ্জ সদর উপজেলার গিলন্ড এলাকার সালামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে সকাল ১০টার দিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-০৯ এর বিচারক এর আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার (২৮ অক্টোবর) দুপুর দেড়টার দিকে ওই গৃহবধুর স্বামীর বন্ধু পরিচয় দিয়ে তাদের বাসায় যায় সেন্টু। ওই নারীর ১০ বছর বয়সী ছেলেকে সিগারেট ও আইসক্রিম আনতে দোকানে পাঠায় সে। বাড়িতে কেউ না থাকার সুযোগে মুখ চেপে ধরে ওই নারীকে ধর্ষণ করে অভিযুক্ত শিক্ষক। ওই গৃহবধুর ছেলে বাসায় ফিরলে দৌড়ে পালিয়ে যায় সেন্টু।

পরে বুধবার সন্ধায় ওই গৃহবধুর স্বামী বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় মামলা করেন।

মানিকগঞ্জ সদর থানার এসআই মনিরুজ্জামান জানান, সকাল ১০টার দিকে অভিযুক্তকে আদালতে তোলা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে এর আগেও ধর্ষণ, চাঁদাবাজি, মারামারিসহ বিভিন্ন অভিযোগে ৫টি মামলা রয়েছে।