প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জে গলায় গরুর মাংস আটকে চিকিৎসা না পেয়ে যুবকের মৃত্যু

মানিকগঞ্জে গলায় গরুর মাংস আটকে চিকিৎসা না পেয়ে যুবকের মৃত্যু

মানিকগঞ্জ প্রতিনিধি :
মানিকগঞ্জে গলায় গরুর মাংস আটকে চঞ্চল হোসেন (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (২০ মে) দুপুরে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতাল তার মৃত্যু হয়। নিহত চঞ্চল সদর উপজেলার উচুটিয়া এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে।

চঞ্চলের মা শিখা বেগম জানান, দুই মেয়ে আর ছেলে চঞ্চলকে নিয়ে তার সংসার। স্বামী মারা গেছে দীর্ঘদিন। পারিবারিক অভাবের কারণে ছেলেকে চাকুরী দিয়েছেন ঢাকার একটি প্রেসে। বুধবার সকালে ঢাকা থেকে বাড়ি আসে চঞ্চল। বাড়িতে এসে তাড়াহুড়া করে গরুর মাংস দিয়ে ভাত খাওয়ার সময় এক টুকরো মাংস তার গলায় আটকে যায়। এরপর তাকে নিয়ে মানিকগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন তারা। তবে হাসপাতালে নিয়ে আসার পরে করোনা আক্রান্ত সন্দেহে তার পাশে আসেনি কোনো চিকিৎসক। এর কিছুক্ষণ পর চঞ্চল মারা গেছে বলে তাদেরকে জানানো হয় জরুরি বিভাগ থেকে। চঞ্চলের মায়ের অভিযোগ হাসপাতালে নিয়ে আসলে বিনা চিকিৎসায় তার ছেলের মৃত্যু হয়।

এব্যাপারে, মানিকগঞ্জ জেলা হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. মোহাম্মদ মাহফুজ জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। জরুরী বিভাগে আনার পর ইসিজি করে বিষয়টি নিশ্চিত করে তাদেরকে জানানো হয়।