প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু

মানিকগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে দুজন এবং আইসোলেশন ওয়ার্ডে দুইজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২০ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের আওতাধীন ১০০ শয্যাবিশিষ্ট কোভিড-১৯ ডেডিকেটেডজেলা হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) কাজী একেএম রাসেল এ তথ্য জানিয়েছেন।

ডেডিকেটেড হাসপাতাল সূত্রে জানা গেছে, ১০০ শয্যাবিশিষ্ট কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে পজিটিভ ও আইসোলেশন ওয়ার্ড মিলে ১৭০ জন রোগী চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে পজিটিভ ৬৯ জন ও আইসোলেশন ওয়ার্ডে ১০১ জন ভর্তি আছেন।

২৪ ঘণ্টায় করোনা পজিটিভ হয়ে ৭ জন, আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছেন ৩১ জন। ছাড়পত্র নিয়েছেন ১৭ জন এবং করোনা পজিটিভ হয়ে দুইজন এবং আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে আরও দুইজন মৃত্যুবরণ করেছে।

সর্বশেষ তথ্য অনুযায়ী, জেলায় এ পর্যন্ত ২৭ হাজার ৬৭ নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছেন ৩ হাজার ৭০৩ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ৫৪৭ জন। জেলায় এ পর্যন্ত করোনায় মৃত্যুবরণ করেছেন ৬৫ জন। এক দিনে নমুনা সংগ্রহ করা হয়েছে ২০৬টি।

স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তারা জানায়, প্রতি দিনই করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। দু-চারজন করে মারাও যাচ্ছেন। এটি কাম্য নয়। তবে স্বাস্থ্যবিধি না মানার কারণে সংক্রমণের হারে এভাবে বাড়তে থাকলে সামনের আরও খারাপ হতে পারে।