প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যু,নতুন আক্রান্ত ২০ জন

মানিকগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যু,নতুন আক্রান্ত ২০ জন

মানিকগঞ্জে করোনা

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। আজ বুধবার (২২ জুলাই) সকাল ৯টার দিকে মানিকগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান ।

মানিকগঞ্জ জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত ৫০ বছরের ওই নারীর বাড়ি সিংগাইর পৌরসভার মধ্যসিংগাইর এলাকায়। করোনা পজিটিভ অবস্থায় ১৪ জুলাই তাকে কোভিড-১৯ ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। এনিয়ে এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে ১২ জন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন ১৫ জন।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা রফিকুন নাহার বন্যা জানান, মঙ্গলবার রাতে প্রাপ্ত ৯৪ জনের রিপোর্টে ২০ জনের পজিটিভ পাওয়া গেছে। এই ২০ জনসহ জেলায় এ পর্যন্ত ৮২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৬৫৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। অবশিষ্ট ১৭৩ জনের মধ্যে ২২ জন মানিকগঞ্জ সদর হাসপাতালে আইসোলেশনে আছেন। করোনা আক্রান্ত হয়ে ১২ জন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন ১৬ জন।

অপরদিকে ১২৩ জন নিজ বাসায় আইসোলেশনে আছেন। তাদের শারীরিক অবস্থা ভালো রয়েছে। এ পর্যন্ত জেলায় ৭ হাজার ৪৮৯ জনের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য ঢাকার বিভিন্ন স্থানে পাঠানো হয় এবং ৭ হাজার ৮৪ জনের ফলাফল পাওয়া যায়। এর মধ্যে ৮২৯ জনের পজিটিভ পাওয়া গেছে।