প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু,নতুন আক্রান্ত ২৩ জন

মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু,নতুন আক্রান্ত ২৩ জন

 মানিকগঞ্জ প্রতিনিধি :
মানিকগঞ্জ জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৫১ বছরের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত আটটার দিকে মারা যান জেলার ঘিওর উপজেলার তরা গ্রামের ওই ব্যক্তি (ফরহাদ হোসেন, পিতা-আব্দুল মান্নান)। আজ শনিবার (২০ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালটির তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ।

তিনি বলেন, শরীরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে তিনি গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে হাসপাতালে আসলে তাকে করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি ঘটলে রাত আটটার দিকেই তিনি মারা যান।

তিনি আরও বলেন, ওই ব্যক্তি এর আগে ১৬ জুন হাসপাতালে এসেছিলেন। তিনি করোনায় আক্রান্ত কিনা তা নিশ্চিত হতে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে ওই দিনই তা পরীক্ষার জন্য ঢাকার সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের ল্যাবে পাঠানো হয়। এখনও তার রিপোর্ট পাওয়া যায়নি।’

এনিয়ে, জেলায় ১৪ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন। তাদের মধ্যে চারজনের করোনা শনাক্ত হয়।
এদিকে, গেল ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে এই জেলায় করোনা শনাক্তের সংখ্যা বেড়ে হলো ৪৭২ জন। আজ শনিবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা ডা. রফিকুন নাহার বন্যা।

ডা. রফিকুন নাহার বন্যা বলেন, নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ছয়জন, সাটুরিয়া ও ঘিওর উপজেলায় পাঁচজন করে ১০ জন, সিংগাইর উপজেলায় চারজন, হরিরামপুর, শিবালয় ও দৌলতপুর উপজেলায় একজন করে তিনজন।

এ পর্যন্ত জেলায় মোট শনাক্ত ৪৭২ জনের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ১৩৮ জন, সাটুরিয়ায় ৯২ জন, সিঙ্গাইরে ৮৭ জন, ঘিওরে ৬৯ জন, হরিরামপুরে ৩৯ জন, শিবালয়ে ৩০ জন এবং দৌলতপুর উপজেলায় রয়েছেন ১৭ জন জন।

ডা. রফিকুন নাহার বন্যা জানান, করোনায় সংক্রমিত ব্যক্তিদের মধ্যে জেলার বিভিন্ন হাসপাতালে আইসোলেশেনে আছেন ৩০ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২২৭ জন। অন্যরা সবাই নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।