প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জের হরিরামপুরে বসুন্ধরা গ্রুপের ত্রাণ সামগ্রী বিতরণ

মানিকগঞ্জের হরিরামপুরে বসুন্ধরা গ্রুপের ত্রাণ সামগ্রী বিতরণ

সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ
মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ১৩টি ইউনিয়নের করোনা, বন্যা দুর্গত ও নদীভাঙন কবলিত ক্ষতিগ্রস্ত ৫০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
১৪ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে হরিরামপুর উপজেলার ডাকবাংলো প্রাঙ্গণে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে বসুন্ধরাগ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান এর সৌজন্যে ও বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা মাহবুব মোর্শদ রনুর সমন্বয়ে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. গোলাম মহীউদ্দীন এ ত্রাণ বিতরণ করেন।
Bosundhara Grup
উল্লেখ্য, হরিরামপুর উপজেলায় বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে আজ তৃতীয়বারের মতো করোনাকালীন মহামারীসহ বন্যা দুর্গত ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাজী ইউসুফ আলী, উপজেলা অাওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান অাব্দুর রব, আজিমনগর উইনিয়নের চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন, লেছড়াগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ হোসেন ইমাম সোনা মিয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান ফিরোজ, সাবেক সভাপতি মাসুদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক রাজিবুল হাসানসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।