প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জের হরিরামপুরে মদ তৈরির অপরাধে ছাত্রলীগ নেতা আটক

মানিকগঞ্জের হরিরামপুরে মদ তৈরির অপরাধে ছাত্রলীগ নেতা আটক

 সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ

মানিকগঞ্জের হরিরামপুরের কাঞ্চনপুর ইউনিয়নের কুশিয়ারচর এলাকা থেকে ৫ লিটার দেশি মদ ও মদ তৈরির ২০ লিটার উপকরণসহ উপজেলা ছাত্রলীগের এক নেতাকে আটক করেছে হরিরামপুর থানা পুলিশ।

আটককৃত ছাত্রলীগনেতা আবুল বাশার গায়েন (২৫) উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। বাশার কুশিয়ারচর এলাকার মালেক গায়েনের ছেলে।

মঙ্গলবার বিকেলে হরিরামপুর থানা ওসি সৈয়দ মিজানুর ইসলামের নির্দেশে এস আই জালাল উদ্দীন, অতুল জোয়ার্দ্দার ও রুস্তম আলী তাকে আটক করে। এস আই অতুল জোয়ার্দ্দার বলেন, আবুল বাশার গায়েন নামের এক যুবককে ৫ লিটার দেশি মদ এবং দেশি মদ তৈরির ২০ লিটার উপকরণসহ কাঞ্চনপুর ইউনিয়নের কুশিয়ারচর এলাকা থেকে আটক করা হয়েছে।

হরিরামপুর থানা ওসি সৈয়দ মিজানুর ইসলাম বলেন, উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের কুশিয়ারচর এলাকায় একজন দেশি মদ তৈরি ও কারবার করছে এমন গোপন সংবাদ পাই। পরে আমার নেতৃত্বে এস আই জালাল, অতুল ও রুস্তম ওই মাদক কারবারকে মদ ও মদ তৈরির উপকরণসহ আটক করে। তার বিরুদ্ধে মাদক মামলা প্রক্রিয়াধীন।

এদিকে এ ঘটনায় ছাত্রলীগ থেকে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন হরিরামপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ লুতফর রহমান ও সাধারণ সম্পাদক কামরুল হাসান ফিরোজ।