প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জের হরিরামপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

মানিকগঞ্জের হরিরামপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

 

সায়েম খান, মানিকগঞ্জ (হরিরামপুর) প্রতিনিধিঃ

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম (সোরহাবকে) শারিরীকভাবে লাঞ্ছিতের ঘটনায় হরিরামপুরে মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধারা।

মঙ্গলবার দুপুরে উপজেলা চত্বরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। হামলার ঘটনার নিন্দা জানিয়ে মানববন্ধনে বক্তারা বলেন, ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরের বাড়িতে গ্রাম্য শালিসে জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজার নেতৃত্বে মুক্তিযোদ্ধা সোরহাবকে লাঞ্ছিত করা হয়েছে। আমরা এ ঘটনার বিচার দাবি করছি।

মানববন্ধনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও বয়ড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আওলাদ হোসেন, বীরমুক্তিযোদ্ধা অসীত কুমার নাগ, ডা. আবুল হাশেম, মো. শামসুদ্দিন মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

এ ব্যাপারে জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা মুঠোফোনে জানান, আমি শালিসে উপস্থিত থাকলেও শারিরীকভাবে লাঞ্ছিতের কোন ঘটনা ঘটেনি। মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। আমি কেন লাঞ্ছিত করবো। আমি জনপ্রতিনিধি, সুনামের সাথে দায়িত্ব পালন করে চলেছি। গ্রাম্য শালিসকে কেন্দ্র করে রাজনৈতিক প্রতিপক্ষ আমাকে হেয় করার চেষ্টা করছে। আমার বিরুদ্ধে মানববন্ধন করার মতো কোনো ঘটনা ঘটেনি।

উল্লেখ্য, মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার (ভারপ্রাপ্ত) মো. সাইফুল ইসলাম এঁর বরাবর একটি স্মারকলিপিও পেশ করেন।