প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জের সিংগাইরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

মানিকগঞ্জের সিংগাইরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

 মানিকগঞ্জ প্রতিনিধি :
মানিকগঞ্জের সিংগাইরে গাবতলি-হেমায়েতপুর সড়কের ভুমদক্ষিনে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার রাতে সিংগাইর টু হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের ভূম দক্ষিণ বাজারের পশ্চিম পার্শে ব্রীজের নিকট থেকে তাদের গ্রেফতার করা হয় ।
আজ(০৪ জুন) বৃহস্পতিবার সন্ধায় পুলিশ সুপার কার্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয় ।
গ্রেফতারকৃতরা হলো আব্দুল্লাহ আল মাহাবুব (৩৬), মোঃ মিরাজ হোসেন (৩২), আরিফ (৩৮), রাজীব (৩১) ।
জানা যায়, সিংগাইর টু হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের ভূম দক্ষিণ বাজারের পশ্চিম পার্শে ব্রীজের উপরে একদল ডাকাত একটি নোয়া গাড়ীর ভিতরে থেকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন একটি গোপন সংবাদ পায় পুলিশ। তৎক্ষনাত সিংগাইর থানার অফিসার ইনচার্জ এর নির্দেশে এসআই মোঃ আশরাফুল ইসলাম ফোর্সসহ অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে নোয়া গাড়ীতে থাকা ডাকাত দলের মধ্য হতে অজ্ঞাতনামা ৩/৪ জন ডাকাত গাড়ী হাতে লাফিয়ে দৌড়িয়ে পালিয়ে যায়। গাড়িতে অবস্থানরত চার ডাকাতকে পুলিশ গ্রেফতার করে। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি নোয়া গাড়ী, দুইটি সেলাই রেন্স, দুইটি ধারালো চাকু, একটি হেকসো ব্লেড, দুইটি লোহার তৈরী রড ( ঘর ভাঙ্গার সরঞ্জাম যাহা এক পাশে বাঁকা করা), একটি স্কু ড্রাইভার জব্দ করা হয়।
মানিকগঞ্জ পুলিশ সুপারের কার্যয়ের সূত্র আরো জানায়, আটককৃত আসামীরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সিংগাইর থানাধীন ভূম দক্ষিন এলাকায় ডাকাতি করার জন্য এসেছিল বলে জানায়। ঘটনার সাথে জড়িত পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতার প্রচেষ্টা অব্যাহত আছে।