প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জের শিবালয়ে মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর বিষপানে আত্মহত্যা

মানিকগঞ্জের শিবালয়ে মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর বিষপানে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জের মায়ের সঙ্গে অভিমান করে শিবালয়ে এক কিশোরীবিষপানে আত্মহত্যা করেছে। আজ রবিবার সকালে উপজেলার তেওতা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত চুমকি আক্তার (১২) ওই এলাকার বদিয়ার ফকিরের মেয়ে এবং স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, আজ সকালে রান্না করার সময় চুমকির মা তাকে কাজে সাহায্য করতে বলে। কিন্তু সে কাজে সাহায্য না করায় তার মা তাকে বকাবকি করে। এ সময় মায়ের সঙ্গে অভিমান করে ঘরে থাকা সবজি ক্ষেতে দেওয়ার জন্য রাখা বিষ পান করে সে। বিষয়টি জানার পর পরিবারের সবাই তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত্ব চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির কালের কণ্ঠকে বলেন, মায়ের সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিষ পান করে মেয়েটি। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। মেয়েটির লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে কারো কোনো অভিযোগ না থাকায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।