প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জের শিবালয়ে মাতাল শ্বশুরের দেওয়া আগুনে পুড়ে সন্তানসম্ভবা পুত্রবধূর মৃত্যু

মানিকগঞ্জের শিবালয়ে মাতাল শ্বশুরের দেওয়া আগুনে পুড়ে সন্তানসম্ভবা পুত্রবধূর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জের শিবালয়ে মাতাল শ্বশুরের দেওয়া আগুনে পুড়ে লিবা খাতুন (২৭) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ মার্চ) ভোরে উপজেলার আলোকদিয়া চরে এ ঘটনা ঘটে। অভিযুক্তের নাম মো. জুলহাস। ভোরের এ ঘটনায় আহত হয়েছেন তার মেয়ের জামাই বিল্লাল হোসেন। তাকে চিকিৎসার জন্য পাবনায় পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, আলোকদিয়া চরের বাসিন্দা জুলহাস আজ ভোরে মদ্যপ অবস্থায় তাদের টিনের ঘরে আগুন ধরিয়ে দেন। ঘরের ভেতর স্যালো মেশিনের তেল থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এ সময় ঘরের ভেতর ছিলেন তার ১০ মাসের সন্তান সম্ভবা পুত্রবধূ লিবা। সেখানেই দম বন্ধ হয়ে তার মৃত্যু হয়। একই সময় ঘরে অবস্থান করছিলেন জুলহাসের মেয়ের জামাই বিল্লাল হোসেন। তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনায় চিকিৎসার জন্য পাঠান।

আহত লিবার স্বামী সোলেমান রাজশাহীতে একটি কোম্পানিতে এস্কেভেটর (খননযন্ত্র) অপারেটর হিসেবে কর্মরত আছেন। লিবা ও তার দুই মেয়ে, এক ছেলে রয়েছে।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।