প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জের শিবালয়ে একসাথে তিন কন্যা সন্তান জন্ম দিলেন গৃহবধু তাসলিমা

মানিকগঞ্জের শিবালয়ে একসাথে তিন কন্যা সন্তান জন্ম দিলেন গৃহবধু তাসলিমা

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :
মানিকগঞ্জের শিবালয় উপজেলার সাহিলী গ্রামে সিএনজি চালকের ঘরে স্ত্রী তাসলিমা বেগম একই সাথে জন্ম দিলেন তিন কন্যা সন্তান। তিন কন্যা সন্তান একসাথে জন্ম হওয়ায় এলাকায় তিন কন্যাকে দেখতে সিএনজি চালকের বাড়িতে ভিড় করছে এলাকাবাসী। নরমাল ডেলিভারিতে মা ও তিন কন্যা এখনও সুস্থ রয়েছে।
স্বজনরা জানায়, ২০১২ সালের ২০শে জানুয়ারি টাঙ্গাইল জেলার নাগরপুর থানার পাতিলা পাড়া গ্রামের তালেব মণ্ডলের একমাত্র মেয়ের সাথে পারিবারিক ভাবে মানিকগঞ্জের শিবালয় উপজেলার সাহিলী গ্রামের মো: ফজর আলীর ছেলে মো: আরজু মিয়ার সাথে বিয়ে হয়। তার এক বছর পরে আরজিনা নামের এক কন্যা সন্তানের জন্ম দেয় তাসলিমা। তার দুই বছর পর আবারও আইভি নামের এক কন্যা সন্তানের জন্ম হয় এ দম্পতির। দ্বিতীয় সন্তান জন্মের ৫ বছর পর এ দম্পতির ঘরে এক সাথে বাড়িতেই পাশের বাড়ির গ্রাম্য দাধরি লাল বরুর মাধ্যমে আজ সোমবার সন্ধ্যা একে একে জন্ম নেয় তিন কন্যা সন্তান। 
এমন খবর এলাকায় ছড়িয়ে পড়লে আত্মীয়-স্বজনসহ এলাকাবাসী তিন কন্যাকে দেখতে ভিড় করছে সিএনজি চালকের বাড়িতে।
দাধরি লাল বরু জানায়, সোমবার (০৬ জুলাই) বিকেলে সিএনজি চালক মো: আরজুর স্ত্রীর প্রসব ব্যথা উঠলে আমাকে ডেকে নেয়। পরে সেখানে গিয়ে একে একে তাসলিমার তিন কন্যা সন্তানকে ভূমিষ্ঠ করি। এতে মা ও তিন কন্যা এখনও সুস্থ রয়েছে।
 
পাশের বাড়ির আমবিয়া খাতুন বলেন, এমনটি আমি শুনেছি, কিন্তু দেখিনি। আজ আমার পাশের বাড়ির ছোট ভাইয়ের স্ত্রীর ঘরেই এমনটি দেখলাম।
 
আরজু মিয়া বলেন, আল্লাহ আমাকে তিন কন্যাসহ ৫টি কন্যা দিল। আমি খুশি। ওরা যেন বেঁচে থাকে তার জন্য দোয়া চাই আপনাদের কাছে। 
মহাদেবপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: জিয়াউল রহমান জিয়া বলেন, এমন ঘটনা শুনে আমি দেখতে এসেছি। দম্পতি আরজু-তাসলিমা দরিদ্র সিএনজি চালিয়ে চলে ওদের সংসার। সহযোগিতার জন্য সব সময় কাজ করব।