প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জের শিবালয়ে ইজিবাইকের চালককে ছুরিকাঘাতে হত্যা

মানিকগঞ্জের শিবালয়ে ইজিবাইকের চালককে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জের শিবালয়ে এক ইজিবাইকচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে দূবৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন তিনি।

গতকাল রোববার রাতে উপজেলার টেপড়া এলাকা থেকে ওই ব্যক্তির রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে পুলিশ ধারণা করছে, দুর্বৃত্তরা যাত্রীবেশে ওই ইজিবাইকে উঠে চালককে হত্যা করেছে।

নিহত ওই চালকের নাম মতিয়ার রহমান (৩২)। তিনি উপজেলার রামনগর গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে।

স্থানীয় ইজিবাইক চালকদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, গতকাল রোববার রাত ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয়ের টেপড়া বাসস্ট্যান্ড থেকে কয়েকজন পুরুষ যাত্রী উপজেলার ভাকলা যাওয়ার কথা বলে মতিয়ারের ইজিবাইকে ওঠেন। পরে রাত ১১টার দিকে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ পাওয়ার গ্রিড স্টেশনের সীমানাপ্রাচীরের কাছে থেকে মতিয়ারের রক্তাক্ত লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, যাত্রীবেশে দুর্বৃত্তরা পাওয়ার গ্রিড স্টেশন এলাকায় যাওয়ার পর মতিয়ারকে ছুরিকাঘাত করে পালিয়ে যান।

পুলিশ জানায়, মতিয়ারের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য গতকাল রাতেই জেলা সদরে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহতের ঘাড় ও বুকের পাঁজরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর এ আলম বলেন, ঘটনাস্থলের পাশ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি ও নিহত মতিয়ারের ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে। পূর্বশত্রুতার জেরে অথবা অন্য কোনো কারণে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। এ ঘটনার সঙ্গে জড়িত লোকজনকে শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।