প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জের দৌলতপুরে সংক্রান্ত বিরোধে নিহত ১

মানিকগঞ্জের দৌলতপুরে সংক্রান্ত বিরোধে নিহত ১

মানিকগঞ্জ সংবাদদাতা :

মানিকগঞ্জের দৌলতপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় শোকচাঁন শেখ (৫৫) নামে একজন নিহত ও দুজন আহত হয়েছেন।

নিহত শোকচাঁন শেখ দৌলতপুর উপজেলার সুবদ্ধিয়া গ্রামের সামছুল হকের ছেলে। আহত দুজন- হাবিব ও রুবেল হলেন নিহত শোকচাঁন শেখের ভাতিজা।

দৌলতপুর পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সুবদ্ধিয়া এলাকায় শোকচাঁন শেখের বাড়ির পাশে নতুন বাড়ি করেন রমেজ আলী। গত ১৫ দিন আগে বাড়ির সীমানা নিয়ে শোকচাঁনের সাথে রমেজ আলীর বিরোধ হয়।

পরবর্তীতে, বুধবার বিকালে শোকচাঁন শেখ, তার ভাই সাবেক ইউপি সদস্য ইয়াসিন শেখ, ভাতিজা হাবিব ও রুবেল সুবদ্ধিয়া বাজারের চা খাচ্ছিলেন। এসময় প্রতিপক্ষ রমেজ আলী কয়েকজন লোক নিয়ে তাদের উপর হামলা করলে শোকচাঁন শেখসহ কয়েকজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাতেই মানিকগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় শোকচাঁন শেখ মারা যান। বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে শোকচাঁনকে বিকাল দাফন করা হয়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, প্রতিপক্ষের হামলায় শোকচাঁন নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এই ঘটনায় মামলা হয়েছে, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’