প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জের দৌলতপুরে নৌকাডুবিতে একই পরিবারের পাঁচ জনের মৃত্যু

মানিকগঞ্জের দৌলতপুরে নৌকাডুবিতে একই পরিবারের পাঁচ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :
মানিকগঞ্জের দৌলতপুরে নৌকাডুবিতে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার চর মাস্তল চরপাড়া এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। এসময় ওই পরিবারের দুইজন নিখোঁজ রয়েছে বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, নৌকাযোগে চরমাস্তল চরপাড়া বিল দিয়ে জিয়নপুর গ্রাম থেকে পরিবারের সদস্যদের নিয়ে পাশের চরপাড়া গ্রামের বোনের বাড়িতে যাচ্ছিলেন হনুফা (৩৭)। পথিমধ্যে তাদের নৌকা ঝড়ের কবলে পড়ে ডুবে যায়।

নৌকাডুবিতেনৌকাডুবিতে

পরে স্থানীয়রাবিল থেকে হনুফা, তার বোন রোকসানা (২৮) ও ভাইরিয়াজুলের (১৩) লাশ উদ্ধার করে। এ সময় নৌকার মাঝি হনুফার বোনের ছেলে মনির ও হনুফার স্বামী আব্দুল হক জীবিত উদ্ধার হলেও নিখোঁজ রয়েছে হনুফার মেয়ে মিথিলা (১২) ও রোকসানার ছেলে শান্ত (১১)। ৩ জনের লাশ উদ্ধার হলেও ২জনের উদ্ধার কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিসের একটি দল। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনায় পরপরই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা ও উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা মোস্তারী ও থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রেজাউল করিম ঘটনা স্থলে অবস্থান করে উদ্ধার কাজ পরিচালনা করেন।

দৌলতপুর থানার ওসি (তদন্ত) হাসমত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোন ধরণের অভিযোগ না থাকায় নিহতদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।