প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জের ঘিওরে ৮ম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলায় গ্রেফতার ৪

মানিকগঞ্জের ঘিওরে ৮ম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলায় গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জের ঘিওর উপজেলার বালিয়াবাধা গ্রামে ৮ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষকসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় সোমবার রাতে ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে ৪ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।

শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা জানান, ঘটনাটি গত বুধবার ঘিওরের বালিয়াবাধা গ্রামের ভুক্তভোগী ওই ছাত্রীর প্রতিবেশি রাজিবের বাড়িতে ঘটেছে। ভুক্তভোগীর বাড়ির টিউবওয়েল নষ্ট থাকায় প্রতিবেশি রাজিবের বাড়িতে পানি আনতে যায় সে। এ সুযোগে ওই ছাত্রীকে একা পেয়ে জোর পূর্বক ঘরের ভেতর নিয়ে ধর্ষণ করে। তবে গতকাল সোমবার এ বিষয়টি জানাজানি হলে ওই ছাত্রীর বাড়িতে পুলিশ গিয়ে জিজ্ঞাসাবাদ করলে ভুক্তভোগী ছাত্রী ও তার পরিবার ধর্ষণের অভিযোগ তোলেন।

পরে ওই ছাত্রীকে মেডিকেল পরীক্ষা সম্পন্ন করার জন্য থানায় নিয়ে আসা হয়। একইসাথে অভিযান চালিয়ে ধর্ষক রাজিব ও তার বাবা-মা এবং এলাকার মাতব্বর তমিজ উদ্দিনকে গ্রেফতার করা হয়। ধর্ষণের ঘটনাটি ভুক্তভোগী পরিবারকে টাকা পয়সা দিয়ে আপোষ মিমাংসা ও ধামাচাপা দেয়ার অভিযোগে সহযোগি আসামী হিসেবে ধর্ষকের বাবা-মা ও মাতব্বরকে গ্রেফতার করা হয়েছে।