প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জের ঘিওরে মানববন্ধনে বাধা,সাংবাদিকদের উপর হামলা,আটক ১

মানিকগঞ্জের ঘিওরে মানববন্ধনে বাধা,সাংবাদিকদের উপর হামলা,আটক ১

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জের ঘিওর উপজেলার বড়কুষ্টিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাদক দ্রব্য ব্যবসা ও দেহ ব্যবসার জন্য দপ্তরী কাম নৈশপ্রহরী মো: জাফরকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ চলা কালে সাংবাদিকদের উপর হামলা ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টার মত ঘটনা ঘটেছে।

আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে মানিকগঞ্জের ঘিওর উপজেলার বড়কুষ্টিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশপ্রহরী মো: জাফরকে বহিষ্কারে দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করছিল গ্রামবাসী।

Manikganj-02 (1)

এ সময় দপ্তরীর পক্ষে আব্দুল কুদ্দুস মন্ডল ও রেজা মন্ডল বিক্ষোভ ও মানববন্ধনে বাধা, সাংবাদিকদের উপর হামলা, ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

সাংবাদিকদের উপর হামলা ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টার ঘটনায় জড়িত থাকার দায়ে আব্দুল কুদ্দুস মন্ডলকে আটক করেছে ঘিওর থানা পুলিশ।

দুপুর ২টার দিকে আরটিভি ও ডেইলী স্টার পত্রিকার জেলা প্রতিনিধি মো: জাহাঙ্গীর আলম বিশ^াস বাদি হয়ে তিনজনের নাম উল্লেখ করে ঘিওর থানায় একটি মামলা করে।

ঘটনার সাথে জড়িত থাকায় ঘটনাস্থল থেকে আব্দুল কুদ্দুস মন্ডলকে আটক করেছে পুলিশ। এছাড়াও বাকী আসামীদের গ্রেফতার জন্য অভিযান চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য, মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে স্থানীয় সাংবাদিকসহ সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি মো: ইউসুফ আলী,আরটিভি ও ডেইলী স্টার পত্রিকার জেলা প্রতিনিধি মো: জাহাঙ্গীর আলম বিশ^াস ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি মো: আকরাম হোসেনকে লাঞ্চিত ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন সাবেক স্থানীয় ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক মো: রেজাউল করিম রেজা মন্ডল ও আওয়ামীলীগের সহসভাপতি মো: আব্দুল কুদ্দুস মন্ডলসহ আরও কয়েকজন।