প্রচ্ছদ খেলাধুলা বিশ্বকাপ পিছিয়ে আইপিএলের প্রস্তাব দেবে না বিসিসিআই

বিশ্বকাপ পিছিয়ে আইপিএলের প্রস্তাব দেবে না বিসিসিআই

বিডি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম :

করোনার মহামারী প্রভাবের কারণে শুধু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নয়, স্থগিত হয়ে গেছে সব ধরণের ক্রীড়া আসর। অনাকাঙ্ক্ষিত অবসর সময় কাটাচ্ছে ক্রিকেটাররাও।

কিন্তু সামনেই অপেক্ষা করছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। তবে দুশ্চিন্তা, মাঠে গড়াবে কী না বিশ্বকাপ। করোনাভাইরাসের দুশ্চিন্তার সঙ্গে যোগ হয়েছে আইপিএলও!এতদিন ধরে শোনা যাচ্ছিল, বিশ্বকাপ পিছিয়ে দিয়ে আইপিএল করা হবে। এ নিয়ে বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজিও মত দিয়েছিল।তবে সূর পাল্টাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

তারা জানিয়েছে, বিশ্বকাপ পিছিয়ে আইপিএলের জন্য আইসিসিকে কোনো প্রস্তাব দেবে না।এনিয়ে বিসিসিআই কর্মকর্তা অরুণ জানিয়েছেন, এমন কিছু করবে না ভারতীয় ক্রিকেট বোর্ড।‘কেন বিশ্বকাপ স্থগিত করার জন্য চাপ দেবে বিসিসিআই। আগামী সভায় আমরা এটা নিয়ে আলোচনা করব।

এরপর যেটা সঠিক মনে হবে। আইসিসি যদি মনে করে বিশ্বকাপ স্থগিত করার প্রয়োজন তাহলে সেটাই হবে।

’অরুণ আরও জানান, অস্ট্রেলিয়ার সরকার যদি চায় বিশ্বকাপ আয়োজনে কোনো সমস্যা নেই তাদের এবং ক্রিকেট অস্ট্রেলিয়া যদি আত্মবিশ্বাসী থাকে যে, তারা বিশ্বকাপ আয়োজন করতে পারবে তাহলে হবে।

বিশ্বকাপ পিছিয়ে গেলে আইপিএল করা হবে এই ভাবনা আপাতত নেই বিসিসিআইয়ের। অরুণ জানিয়েছেন, আইপিএলের জন্য নতুন করে ভাববে বোর্ড।