প্রচ্ছদ আজকের সেরা সংবাদ বিজয় টিভির ধামরাই প্রতিনিধিকে ছুরিকাঘাতে হত্যা

বিজয় টিভির ধামরাই প্রতিনিধিকে ছুরিকাঘাতে হত্যা

 

বিডি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম :

বেসরকারি টেলিভিশন চ্যানেল বিজয় টিভির ধামরাই প্রতিনিধি জুলহাস উদ্দিনকে (৩৫) গলায় ও পেটে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় এই হত্যাকাণ্ড সংঘটিত হয়।

মুমূর্ষু অবস্থায় ওই সাংবাদিককে মাকিগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু ঘটে। এ ঘটনায় স্থানীয় জনতা খুনের সঙ্গে জড়িত সন্দেহে দুই জনকে আটক পুলিশে সোপর্দ করে। হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক আরিফুর রহমান এই মৃত্যুর তথ্য নিশ্চিত করে ব‌লেন, ওই রোগীকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে। নিহত জুলহাস উদ্দিন ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোরা গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে।

সে বিজয় টেলিভিশনের ধামরাই প্রতিনিধি এবং ধামরাই প্রেসক্লাবের সহসভাপতি ছিল। এলাকার কয়েকজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা গেছে, জুলহাস ক‌য়েক বছর আগে প্রথম বিয়ে করে।

প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া বছর দুয়েক আগে সে মানিকগঞ্জ সদর উপজেলার বারাহিরচর গ্রামের শাহীন হোসেনের স্ত্রী সোমা আক্তারকে বিয়ে করে। সোমা তাঁর স্কুলজীবনের বান্ধবী।

ধামরাই থানা পুলিশ সূত্রে জানা যায়, জুলহাস বৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জ থেকে বাড়ি ফিরছিল। বেলা ৩টার দিকে সে বাসে করে এসে ঢাকা আরিচা মহাসড়কের ধামরাইয়ের বারবাড়িয়া বাসস্ট্যান্ডে নামে। এর পরপরই শাহীন ও মোয়াজ্জেম হোসেন তাঁকে গলা কেটে হত্যা করে। এ সময় জনতা ধাওয়া করে শাহীন ও মোয়াজ্জেমকে আটক করে পুলিশে সোপর্দ করে।