প্রচ্ছদ বিনোদন বাড়ি ছেড়েছেন সারা আলী খান

বাড়ি ছেড়েছেন সারা আলী খান

বলিউডের আলোচিত তরুণ অভিনেত্রী সারা আলী খান। অভিনয় ও ব্যক্তিগত বিভিন্ন বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বার বার ভাইরাল হন তিনি। সম্প্রতি মা অমৃতা সিংয়ের বাড়ি ছেড়ে নতুন করে আলোচনায় এসেছেন। ভালোবাসা দিবসের আগে অভিনেত্রীর হঠাৎ বাড়ি ছাড়া নিয়ে ভক্তমনে প্রশ্ন উঠেছে, তাহলে কি মায়ের সঙ্গে কোনও কারণে ভালোবাসার কমতি দেখা দিয়েছে?

বলিউডের অনেকেই ক্যারিয়ারে প্রতিষ্ঠিত হবার পর বাড়ি ছেড়ে নিজেদের মত করে সংসার গুছিয়েছেন। এই তালিকায় আলিয়া ভাট, রণবীর কাপুর, বরুণ ধাওয়ানসহ অনেকের নাম আছে।

আর সারা আলী খানের বাড়ি ছাড়া দেখে একই রকম কল্পনা করছেন আলোচকরা। একটি ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে কার্টুনে ভরে বাড়ির বিভিন্ন জিনিস পত্র গাড়িতে তুলেছেন তিনি। এর মধ্যে একটি গাছও দেখা যাচ্ছে। আর গাড়ির পাশে দাঁড়িয়ে আছেন সারা। গাড়িতে ও গাড়ির পাশে থাকা অনেকগুলো কার্টুন দেখে ভক্ত, শুভাকাঙ্ক্ষীরা ভেবেই নিয়েছেন সারা সত্যিই বাড়ি ছেড়ে চলে যাচ্ছেন।

১৯৯১ সালে অমৃতা সিংকে বিয়ে করেন সাইফ আলী খান। অমৃতা ছিলেন সাইফের থেকে ১২ বছরের বড়। পরিবারের আপত্তি থাকলেও বিয়ে করেন সাইফ। অমৃতাকে বিয়ের পর তাদের ঘরে জন্ম হয় ছেলে ইব্রাহিম আলী খান এবং মেয়ে সারা আলী খান। দুই সন্তানের জন্মের পর পরই অমৃতা সিং-এর সঙ্গে ২০০৪ সালে বিচ্ছেদ হয়ে যায় সাইফের। দীর্ঘদিন ধরে মায়ের সঙ্গে থাকছিলেন সারা। ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ ছবিতে অভিনয় দক্ষতা ও সৌন্দর্য প্রদর্শনের মাধ্যমে দর্শকদের মনে গেঁথে গেছেন সারা। তবে এখন তারকা দম্পতির এই তারকা কন্যার হঠাৎ বাড়ি ছাড়া নিয়েই যত কৌতূহল।