প্রচ্ছদ রাজনীতি প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মানিকগঞ্জ জেলা যুবলীগের দোয়া মাহফিল

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মানিকগঞ্জ জেলা যুবলীগের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক,মানিকগঞ্জ :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে মানিকগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ আয়োজন করা হয়েছে।

সোমবার বাদ জোহর মানিকগঞ্জ পৌরসভার বেউথা এলাকার এতিমখানা মাদ্রাসার ছাত্র ছাত্রীদের মাঝে খাবার বিতরন করেছে জেলা যুবলীগ।

এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব সুলতানুল আজম খান আপেল, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান জনি, জেলা যুবলীগের সদস্য মাহবুবুল আলম সুমন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসেম আলী,যুবলীগ নেতা মিঠু রায়, জেলা যুবলীগের সদস্য সুবল সাহা, জেলা যুবলীগের সদস্য সামিউল আলীম রনি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, পৌর যুবলীগ নেতা মশিউর রহমান,পৌর যুবলীগ নেতা মাহমুদুল হক শুভ প্রমুখ।

জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা বলেন, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল খান নিখিলের দিকনির্দেশনায় জেলা যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণের আয়োজন করা হয়েছে। উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের ফলেই বাংলাদেশ আজ বিশে^র বুকে মাথা উচু করে দাড়িয়েছে।

আওয়ামী লীগ নেতা সুলতানুল আজম খান আপেল বলেন, যার জন্ম না হলে একটা লাল সবুজের বাংলাদেশ পেতাম না, সেই মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলার মানবতার মা। জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে দেশবাসীর কাছে দোয়া কামনা করেন তিনি।