প্রচ্ছদ সারাদেশ প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেল মানিকগঞ্জের হতদরিদ্ররা

প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেল মানিকগঞ্জের হতদরিদ্ররা

  মানিকগঞ্জ :

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে খেটে খাওয়া দিনমজুর অসহায় দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে । আজ শুক্রবার সকাল (১০ টায়)মানিকগঞ্জ পৌর এলাকার পশ্চিম দাশড়া নব জাগরন ক্লাব মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে তিন শতাধীক দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী খাদ্য সহায়তা বিতরন করেন মানিকগঞ্জ পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম।

এসময় উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ পৌরসভার কাউন্সিল ও মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুবলীগ নেতা ওয়াসীম, পৌর যুবলীগ নেতা মানিক প্রমুখ।

ত্রান বিতরন কালে পৌর মেয়র সেলিম বলেন দেশ আজ কঠিন সংকটময় সময় পার করছে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং তার পরামর্শে আমরা সকাল থেকে গভীর রাত পর্যন্ত মানুষের পাশে থেকে কাজ করোনা প্রতিরোধে কাজ করে যাচ্ছি। এই ত্রান আপনাদের টাকার, কেউ এই ত্রান নিতে লজ্জা বোধ করবেন না।

এই আত্বঘাতী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে সবাই জরুরি কাজ ছাড়া কেউ ঘরের বাহির যাবেন না সামাজিক দুরত্ব বজায় রাখুন এবং আল্লাহর কাছে দোয়া চান আল্লাহ যেন এই মহামারী করোনা থেকে সবাইকে রক্ষা করেন।

পৌর কাউন্সিলর আবদুর রাজ্জাক রাজা বলেন, বর্তমান সরকার অসহায় মানুষের সরকার। করোনা ভাইরাস প্রতিরোধে খেটে খাওয়া অসহায় দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী খাদ্য সহায়তা পৌর এলাকার প্রতিটি ঘরে ঘরে পৌঁছিয়ে দেয়া হচ্ছে।