প্রচ্ছদ সারাদেশ রাজশাহী বিভাগ নজিপুরে বিসিপিওএ’র পূনঃ কমিটি গঠন

নজিপুরে বিসিপিওএ’র পূনঃ কমিটি গঠন

ব্রেলভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ কৃষি ও কৃষকের উন্নয়ন, পেস্টিসাইড ইন্ডাস্ট্রির মান সমৃদ্ধকরন এবং বিসিপিওএ সংগঠনের সদস্যদের কল্যানে বাংলাদেশ ক্রপ প্রোটেকশন অফিসার্স এসোসিয়েশন নজিপুরের পূনঃ কমিটি গঠন বুধবার সন্ধ্যায় পতœীতলা উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকার ধানসিঁড়ি হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে সংক্ষিপ্ত এক আলোচনা সভা শেষে বিভিন্ন কোম্পানীর প্রতিনিধিদের উপস্থিতিতে কমিটি পূনঃগঠন করা হয়। কমিটিতে মাহবুব হাসান (মাসুদ) ম্যাকডোনাল্ড বাংলাদেশ প্রাঃ লিঃ কে সভাপতি ও শাকিল আহম্মেদ (পলাশ) ন্যাশনাল এগ্রিকেয়ার ইমপোর্ট এন্ড এক্সপোর্ট লিঃ কে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলো, সহ-সভাপতি পদে- সাইফুদ্দীন- বায়ার ক্রপ সাইন্স, মঞ্জুরুল হক চৌধুরী- অটোক্রপ কেয়ার লিঃ, সহ-সাধারন সম্পাদক পদে- কৃষিবিদ মুশফিকুল ইসলাম- এসিআই ক্রপ কেয়ার, আব্দুল রহমান- এ্যামিন্যান্স কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিঃ, সাংগঠনিক সম্পাদক পদে- মোখলেছুর রহমান (চপল) ইনতেফা, কোষাধক্ষ পদে- আলমগীর হোসেন- গেটকো এগ্রি টেকনোলজি লিঃ, প্রচার সম্পাদক পদে- সাইমুন মাহমুদ সুমন- করবেল ইন্টারন্যাশনাল লিঃ এবং কার্য নির্বাহী সদস্য পদে- আব্দুস সালাম- পেট্রোকেম বাংলাদেশ লিঃ, সোহেল রানা- সেমকো, সাফায়েত- ইয়ন এগ্রো, ও হযরত আলী- এসিআই ফার্টিলাইজার।

এবাদে ৩ সদস্য বিশিষ্ঠ একটি উপদেষ্ঠা কমিটি গঠন করা হয়েছে। উপদেষ্ঠা কমিটির সদস্যরা হলো, কামাল হোসেন- সিনজেনটা বাংলাদেশ লিঃ, আব্দুর রহমান- শারীব এগ্রো লিঃ ও করিমুজ্জামান মাসুদ- মীমপেক্স।