প্রচ্ছদ আজকের সেরা সংবাদ ধানের শীষের লোকেরা নৌকায় উঠছে: কাদের

ধানের শীষের লোকেরা নৌকায় উঠছে: কাদের

সারা দেশে তলে তলে ধানের শীষের লোকেরাও আওয়ামী লীগের হাত ধরে নৌকায় উঠছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার সকালে তার নির্বাচনী এলাকায় প্রচারকালে তিনি এ মন্তব্য করেন।

এদিন নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে কবিরহাট উপজেলার জনতা বাজার, চরমণ্ডলিয়া এলাকার বিভিন্ন স্থানে পথসভা করেন ওবায়দুল কাদের।

এসময় তিনি বলেন, যেখানে যাচ্ছি সেখানেই ধানের শীষ নৌকায় উঠানো হচ্ছে। সারা বাংলায় ধান কেটে কেটে তোলা হচ্ছে নৌকায়।

ওবায়দুল কাদের বলেন, আমি সুখের দিনে আসি না, আমি মানুষের বিপদে, অন্ধকারে, ঝড়ে ও দুর্যোগে আসি।

তিনি বলেন, কথা দিয়েছিলাম সবাইকে আলো দেবো, আমরা আমাদের কথা রেখেছি।

‘যার ফল আজ সবার ঘরে ঘরে বিদ্যুৎ। প্রতিটি ইউনিয়নে ডিজিটাল সেন্টার করা হয়েছে। আজ মানুষের হাতে হাতে মোবাইল।

নেতাকর্মীদের উদ্দেশে স্লোগান দিয়ে সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার তুলনা কারো সঙ্গে চলে না। ৩০ ডিসেম্বর সারা দিন নৌকা মার্কায় ভোট দিন।

এ আসনের তার প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদের সমালোচনা করে কাদের বলেন, উনি ২২ বছরে এই এলাকায় কী কাজ করেছেন? উনার কয়টা কাজ আপনার দেখাতে পারবেন।

‘আর আমার ১২ বছরের কাজ দেখেন, যেখানে দাঁড়িয়ে কথা বলছি সেখানে এক সময় আসা যেত না, কোনো রাস্তা-ঘাট ছিল না। আর আজ প্রতিটি এলাকার রাস্তাগুলো পাকা করা হয়েছে।’

যে ভালো কাজ করেছে বিচার করে তাকেই ভোট দেয়ার আহ্বান জানান ওবায়দুল কাদের।

এসময় উপস্থিত ছিলেন- কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সুন্দলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন রুমি, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হানসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।