প্রচ্ছদ সারাদেশ রংপুর বিভাগ দেবীগঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

দেবীগঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি ঃ পঞ্চগড়ের দেবীগঞ্জের শালডাংগা ইউনিয়নে পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী মাসুম এর বিরুদ্ধে ওই পরিষদের ৮ জন ইউপি সদস্য ও এলাকাবাসীরা মানববন্ধন কর্মসুচী পালন করেছে। শনিবার (৬এপ্রিল) দুপুরে পঞ্চগড়-দেবীগঞ্জ মহাসড়কের কালীবাড়ী বাজারে এই মানববন্ধন কর্মসুচী পালন করে । এসময় ইউপি সদস্য ও এলাকাবাসীরা অংশ নেন। মানববন্ধনে বক্তব্য রাখেন,ইউপি সদস্য ফরিদুল ইসলাম রুবেল, মোঃ আব্দুল জলিল,অষ্টমমহন রায়,সন্তোষ কুমার রায়,অবিনাশ চন্দ্র রায়,মহেষ চন্দ্র পাল,নুর বক্কর দুলাল,মোঃ রবিউল ইসলাম সহ প্রমুখ।

ইউপি সদস্যরা বলেন, শালডাংগা ইউনিয়নে পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী মাসুম গত ২০১৭-১৮ অর্থ বছরের ভিজিএফ এর ২০৫ জনের কার্ডধারীদের ৪ মাসের ৪ কিস্তির প্রায় ২৫ টন চাল যার মুল প্রায় ৮ লক্ষ টাকা না দিয়ে সব চাল আত্বসাত করে ।এছাড়াও এলজিএসপির বনায়ন প্রকল্পের বৃক্ষ রোপন কর্মসুচী প্রকল্পের সভাপতি ইউপি সদস্য সাহিদা ইয়াসমিনের বরাদ্দ কৃত ২ লক্ষ এবং হত দরিদ্র জনগণের মাঝে স্বাস্থ্য সম্মত ল্যান্ট্রিন সরবরাহ প্রকল্পের সভাপতি ইউপি সদস্য সদস্য কালিমউদ্দীন এর নামে বরাদ্দ কৃত ১ লক্ষ ৫০ হাজার টাকা । সর্ব মোট সাড়ে ১১ লক্ষ টাকা আত্বসাধ করেন।

এছাড়া ও শালডাংগা ইউনিয়নে পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী মাসুম গ্রাম আদালতের বিচার প্রার্থীদের কাছ থেকে আর্থিক সুবিধা নিয়ে পক্ষপাতিত্বের অভিযোগ,নিয়মিত পরিষদে না আসা এবং ইউপির নির্বাচিত সদস্যদের সাথে খারাপ আচরণ করে আসছেন বলে জানান মানববন্ধনে ইউপি সদস্যরা। আমরা আত্বসাধকারী চেয়ারম্যানের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানান। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

এ ব্যাপারে ২নং শালডাংগা ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আসাদুজ্জামান চৌধুরী মাসুম এর সাথে মুঠো ফোনে কথা বললে তিনি বলেন, বিষয়টি সম্পন্ন মিথ্যা এবং ঘটনাটি সাজানো। আমিও চাই সত্য ঘটনা প্রকাশ হোক।