প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ দূর্নীতিবাজ মাদকমুক্ত যুবলীগ গঠন করা হবে : বর্ধিত সভায় দূর্জয়

দূর্নীতিবাজ মাদকমুক্ত যুবলীগ গঠন করা হবে : বর্ধিত সভায় দূর্জয়

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য এ এম নাইমুর রহমান দুর্জয় বলেছেন, মানিকগঞ্জে দূর্নীতিবাজ মাদকমুক্ত যুবলীগ গঠন করা হবে। তিনি মঙ্গলবার (২২ সেপ্টেম্বর )দুপুরে ঘিওর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যলয়ে উপজেলা যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান জনি।

দূর্জয়

এসময় আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল আলম বাবলু, ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবীব,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু,শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস, ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী,সাধারন সম্পাদক শরিফুল ইসলাম শরিফ,জেলা শ্রমিক লীগ নেতা বাবুল সরকার, জেলা যুবলীগের সদস্য সুবল সাহা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সদস্য এ্যাড সাদিকুল ইসলাম সোহা, জেলা যুবলীগের অন্যতম নেতা সানোয়ার হোসেন ছানো,জেলা যুবলীগের সদস্য মনিরুল ইসলাম খান মনি প্রমুখ। 

নাইমুর রহমান দুর্জয় আরো বলেন, ঝিমিয়ে পড়া যুবলীগকে সক্রিয় করার লক্ষে প্রতিটি ইউনিট যুবলীগের নেতাকর্মীদের কাজ করতে হবে।

যুবলীগকে নিয়ে অনেক ছিনিমিনি খেলা করা হয়েছে আর যেন কেউ যুবলীগকে নিয়ে ছিনিমিনি খেলতে না পারে সেই জন্য একটি শক্তিশালী চাঁদাবাজ দূর্নীতিবাজ মাদকমুক্ত যুবলীগ গঠনের জন্য দিকনির্দেশনা প্রদান করেন।