প্রচ্ছদ বিনোদন ড্রাকুলার সাজে চমকে দিলো তৈমুর

ড্রাকুলার সাজে চমকে দিলো তৈমুর

বলিউডের নায়ক-নায়িকা দম্পতি সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুরকে নিয়ে হইচই হয়েছে অনেকে। সোস্যাল মিডিয়া মাতিয়ে রেখেছে তৈমুর। বাবা-মা তাকে সঙ্গে নিয়ে কোথায় যাচ্ছেন? কি করছেন? পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে সব। সেই সব ছবি প্রকাশের পরপরই ভাইরাল হয়েছে।

জন্ম হওয়া থেকে আজ পর্যন্ত, তৈমুর কী করছে, কোথায় যাচ্ছে, কী পরছে, কী খাচ্ছে সবই প্রকাশ হয়েছে সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায়। তার ফ্যান ফলোয়ারের সংখ্যা বড় বড় তারকাকেও ছাড়িয়ে গিয়েছিল। এক কথায় সবার চোখের মণি হয়ে উঠে ছিলেন ছোট্ট তৈমুর। মাস দুয়েক পরেই দ্বিতীয় জন্মদিন সেলিব্রেট করবে ‘ছোট্ট’ নবাব। এর আগেই মন খারাপ করা সংবাদ এসেছিল। আর নাকি সোশ্যাল মিডিয়া দেখা যাবে না তৈমুরের নতুন কোনো ছবি।

নেটিজেনদের মন খারাপ হয়েছিল তাকে দেখতে না পেয়ে। অবশেষে দীপাবলিতে দেখা পাওয়া গেল তার। হ্যালোইনের সাজে হঠাৎ হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছে তৈমুর। তার ফিরে আসায় সবাই অনেক খুশি।

কিছু দিন আগেই সেফ-করিনা দম্পতি বারণ করেছিলেন, তারা যেন আর তৈমুরের ছবি না তোলেন। তাকে দেখাও যায়নি প্রকাশ্যে। তবে দীপাবলির মুখে ভক্তদের নিরাশ করলেন না তৈমুর। পাপারাজিরা তাকে এবার পেলেন হ্যালো্নইর বিচিত্র সাজে। এবারও সে রীতিমতো সাড়া ফেলে দিল পাপারাজিদের দিকে হাত নাড়িয়ে। ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, তৈমুর, রুহি জোহর-এর মতো অনেক সেলিব্রেটির শিশুরাই এই দিন অর্পিতা খান শর্মার বাড়িতে আমন্ত্রিত ছিলেন। আর সেই পার্টিতে যাওয়ার জন্যেই তৈমুরের পরনে ছিল ড্রাকুলার পোশাক। সাদা প্যান্ট, লাল জুতো ও হাতে চশমা নিয়ে তৈমুরকে দেখেই শোরগোল পড়ে যায় ভক্তদের মধ্যে।