প্রচ্ছদ বিনোদন ‘টয়লেট এক প্রেম কথার’ দ্বিতীয় ভাগ নিয়ে আসছেন অক্ষয়

‘টয়লেট এক প্রেম কথার’ দ্বিতীয় ভাগ নিয়ে আসছেন অক্ষয়

প্রথম ভাগের বিপুল সাফল্যের পর ‘টয়লেট এক প্রেম কথার’ দ্বিতীয় ভাগ নিয়ে আসছেন অক্ষয় কুমার।

সম্প্রতি এক টুইট বার্তায় অক্ষয় জানিয়ছেন, নতুন ব্লকবাস্টারের জন্য তৈরি তো! মিশন #Toilet2! এবার গোটা দেশ বদলাবে। শিগগিরই আসছে।

গত বছর, অর্থাৎ ২০১৭ সালে, মুক্তি পায় ‘টয়লেট এক প্রেম কথা’ নামক ছবি, মুখ্য চরিত্রে অক্ষয় কুমার এবং ভূমি পেডনেকর। অভাবনীয় সাফল্যের মুখ দেখে সেই ছবি, অক্ষয় কুমারের ছবির তুলনায়ও সুপার ডুপার হিট। এবার সেই জনপ্রিয়তাকে মাথায় রেখেই এই ছবির দ্বিতীয় ভাগ নিয়ে আসছেন খিলাড়ি কুমার।

তিনি আরও জানিয়েছেন, নতুন ব্লকবাস্টারের জন্য তৈরি তো! মিশন #Toilet2! এবার গোটা দেশ বদলাবে। শিগগিরই আসছে। সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেতা।

তবে এখনই এর চেয়ে বেশি কিছু বলতে নারাজ অক্ষয়।

প্রসঙ্গত, ‘টয়লেট-এক প্রেম কথা’ ছবিটি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘স্বচ্ছ ভারত অভিযান’ দ্বারা অনুপ্রাণিত। ছবিতে নিজের নূন্যতম প্রয়োজনের জন্য লড়াই করছেন মুখ্যচরিত্র ভূমি পেডনেকর। নীরজ পান্ডে প্রযোজিত এই ছবির পরিচালক নারায়ণ সিং।

ইউরোপের ২২টি দেশে মুক্তি পেয়েছিল এই ছবি। বিশ্বের মোট ৫০টি দেশ দেখেছিল অক্ষয়-ভূমি জুটিকে। জাপান, মাল্টার মতো দেশগুলোতে মাল্টিস্ক্রিনিং হয়েছিল ছবিটি। চীনের প্রায় ১২,০০০ স্ক্রিনে প্রায় একমাসের ওপর চলেছিল ‘টয়লেট-এক প্রেম কথা’। জুনের ৮ তারিখ পর্যন্ত চিনের মার্কেটে প্রায় ১০০ কোটি টাকার ব্যবসাও করেছিল।