প্রচ্ছদ সারাদেশ ঝিনাইদহে গৃহবধূর নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল, ৪ যুবক গ্রেপ্তার

ঝিনাইদহে গৃহবধূর নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল, ৪ যুবক গ্রেপ্তার

 

বিডি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম :

ঝিনাইদহ শহরের চাকলাপাড়ায় জোরপূর্বক এক গৃহবধূর নগ্ন ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবী করার অভিযোগে ৪ যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জুন) সন্ধ্যায় সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন, ঝিনাইদহ শহরের মহিষাকুন্ডু গ্রামের মৃত হারুন মুন্সীর ছেলে সানি মুন্সী (২৩), ইসাহাক আলীর ছেলে শাওন হোসেন (২৪), নুরুল আমিনের ছেলে মারুফ বিল্লাহ (২৫) ও চাকলাপাড়া এলাকার রুস্তম আলীর ছেলে সোহান হোসেন (২৫)।

পুলিশ জানায়, গত ১৮ জুন সন্ধ্যায় শহরের চাকলাপাড়ার ইলেকট্রিক মেকানিকের বাসায় সবজি দিতে যান তার এক সহযোগী। এ সময় আটককৃতরা বাড়ির ভেতর ঢুকে গৃহবধূ ও সবজি দিতে আসা ইলেকট্রিক মেকানিকের সহযোগীকে মারধর করে তাদের আপত্তিকর ছবি মোবাইল ফোনে ধারণ করেন।

এরপর গত কয়েকদিন ধরে তারা ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভুক্তভোগীর কাছে টাকা দাবী করে আসছিল। বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী ওই নারী ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামানের কাছে বিষয়টি খুলে বললে তিনি তাৎক্ষণিক ব্যবস্থা নিয়ে গোয়েন্দা পুলিশকে তদন্তের নির্দেশ দেন।

পরে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে অভিযুক্তদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ভিডিও ধারণকারী মোবাইল ফোন। এ ঘটনায় সদর থানায় একটি মামলা হয়েছে।