প্রচ্ছদ সারাদেশ ঘোড়াঘাট ইউএনওর প্রাননাশের চেষ্টা,মুমুর্ষ অবস্থায় ঢাকায় প্রেরন

ঘোড়াঘাট ইউএনওর প্রাননাশের চেষ্টা,মুমুর্ষ অবস্থায় ঢাকায় প্রেরন

ঘোড়াঘাট(দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমকে বুধবার দিবাগত রাত প্রায় ৩টার দিকে তার সরকারী বাসভবনে দুষ্কৃতিকারীরা ভবনের দ্বিতীয় তলার ভেন্টিলিটার দিয়ে তার শোয়ার ঘরে প্রবেশ করে এলোপাথারী কুপিয়ে মারাত্বক আহত করে পালিয়ে যায়।

তাকে গুরুতর অজ্ঞান অবস্থায় রাতেই রংপুর কমিউনিটি হাসপাতাল ও তার বাবাকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার দুপুরে এয়ার এ্যাম্বুলেন্স যোগে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

Ghoraghat U N O

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারী বিভাগের বিভাগীয় প্রধান তোফায়েল হোসেন ভুইয়া বলেন,ইউ,এন,ওর মাথার বাম দিকে বেশি আঘাত করা হয়েছে,তার প্রচুর রক্ত ক্ষরণ হচ্ছে। তার শরীরের ডান দিকে অবশ হয়ে গেছে,তার অবস্থা আশংকাজনক। ইউ,এন,ও ওয়াহিদার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী প্রায় তার মেয়ের কাছে এসে থাকতেন তাকেও মারপিট করে গুরুতর আহত করা হয়েছে।

পুলিশ জানায়,ঘটনার সময় বাসভবনের নিরাপত্ত কর্মী পলাশকে একটি কক্ষের মধ্যে বেধে রাখা হয়েছিল। পরে ঘোড়াঘাট থানা পুলিশ ইউ,এন,ও এবং তার বাবাকে মুমর্ষ অবস্থায় শোয়ার ঘর থেকে উদ্ধার করে।

ঘটনার পর পরই দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম,পুলিশ সুপার আনোয়ার হোসেন ,দিনাজপুর -৬ আমনের এমপি শিবলী সাদিক,উপজেলা চেয়ারম্যান আঃ রাফে খন্দকার শাহানসা সহ সি,আই,ডি,র‌্যাব, ডি জি এফ আই,পাশ^বর্তি উপজেলার নির্বাহী কর্মকর্তাগন বিভিন্ন থানার অফিসার ইনচার্জসহ আইন-শৃংখলা রক্ষাকারী বাহীনির কর্মকর্তাগন ছুটে আসেন।

এ ছাড়াও গন মাধ্যমের কর্মীরাও ইউ,এন,ওর সরকারী বাসভবনে ছুটে আসেন। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।