প্রচ্ছদ বিনোদন ঘরে বসেই ‘ঢাকা অ্যাটাক’ দেখার সুযোগ

ঘরে বসেই ‘ঢাকা অ্যাটাক’ দেখার সুযোগ

গত বছরের সবচেয়ে আলোচিত ছবি ছিল ‘ঢাকা অ্যাটাক’। ৬ অক্টোবর মুক্তি পাওয়া এ ছবিটি বক্স অফিস কাঁপিয়ে দিয়েছিল। চলতি বছরের শুরু থেকেও বিশ্বব্যাপী ছবিটির প্রদর্শনী চলছে। তবে বড় পর্দার দীর্ঘ সফলতা পেরিয়ে এবার দীপংকর দীপন পরিচালিত ছবিটি টেলিভিশনেও মুক্তি পেতে যাচ্ছে।

ঢাকা অ্যাটাক মুক্তি পাওয়ার পর প্রেক্ষাগৃহ ছাড়া অন্য কোথাও দেখার সুযোগ ছিল না। অনেকে ইন্টারনেট কিংবা ইউটিউব ঘেটে দেখার চেষ্টা করেছিলেন, কিন্তু কাজ হয়নি। অবশেষে সিনেমাপ্রেমীদের জন্য এক প্রকার সুখবরই এল। সিনেমাটি এখনো যারা দেখেননি তাদের আর হলে যেতে হবে না। ঘরে বসেই উপভোগ করতে পারবেন সিনেমাটি। পুলিশ অ্যাকশন থ্রিলারে ভরপুর সিনেমাটি আসছে ঈদের পরের দিন বেলা ৩ টা ১০ মিনিটে প্রচার করবে এটিএনবাংলা।

এ তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক দীপংকর দীপন। তিনি বলেন, ‘ঢাকা অ্যাটাক’ অনেকেই দেখেছেন। আবার অনেক মানুষ দেখার সুযোগ পাননি। কারণ, সবাই তো আর সিনেমা হলে গিয়ে ছবি দেখার সুযোগ পান না। তো সেই না দেখা মানুষগুলোর জন্য সিনেমাটি আসছে এটিএন বাংলায়। আশা করছি এর মাধ্যমে ছবিটি দর্শকদের ষোলকলা পূর্ণ করবে।

উল্লেখ্য, আরফিন শুভ ও মাহিয়া মাহি অভিনীত ছবিটি গত বছরের ৬ অক্টোবর দেশের ১২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় যা পরবর্তীতে দেশের প্রায় প্রতিটি প্রেক্ষাগৃহেই প্রদর্শিত হয়েছে। এরপর ছবিটির প্রদর্শনী হয়েছে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়াসহ ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি দেশে। ‘ঢাকা অ্যাটাক’ ছবির অন্যান্য অভিনয়শিল্পীরা হলেন তাসকিন রহমান, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা আহমেদ, সৈয়দ হাসান ইমাম, শিপন মিত্র।