প্রচ্ছদ রাজনীতি খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে মানিকগঞ্জে সমাবেশ

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে মানিকগঞ্জে সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে সমাবেশ করেছে মানিকগঞ্জ জেলা বিএনপি।

সোমবার (২২ নভেম্বর) মানিকগঞ্জ কোর্ট এলাকায় পুরাতন আইনজীবী ভবনের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সংক্ষিপ্ত এ সমাবেশে জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা ও সাধারণ সম্পাদক এস এ কবির জিন্নাহ বক্তব্য রাখেন।

সমাবেশে জেলা বিএনপির সহ-সভাপতি আজাদ হোসেন খান, সাংগঠনিক সম্পাদক নুরতাজ আলম বাহার, রফিক উদ্দিন ভূইয়া হাবু, দপ্তর সম্পাদক আরিফ হোসেন লিটন, প্রচার সম্পাদক শামীম আল্ মামুন, ধর্মবিষয়ক সম্পাদক আশিকুর রহমান খান, পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন জাদু, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোস্তাক হোসেন দিপু, পৌর যুবদলের আহ্বায়ক তুহিনুর রহমান তুহিন, শ্রমিক দলের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন, কৃষকদলের আহ্বায়ক মনি, সাবেক সহ-সভাপতি জিয়া উদ্দিন কবির, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জিন্নাহ খান, ধর্ম বিষয়ক সম্পাদক আশিকুর রহমান খান, ওলামা দলের যুগ্ম-আহ্বায়ক আমিনুল ইসলাম, ছাত্রদলের সভাপতি রেজাউল ইসলাম খান সজীব, সাধারণ সম্পাদক নুরসাদুল ইসলাম জ্যাকিসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসন ও ৩ বারের সফল প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলা থেকে মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দেয়া হোক। আমরা ও আমাদের দল আইনের প্রতি শ্রদ্ধাশীল, এতে আইনের কোনো প্রকার ব্যত্যয় হবে না।