প্রচ্ছদ আজকের সেরা সংবাদ করোনায় জীবন দিলেন মানিকগঞ্জ জেলা পুলিশের এক সদস্য

করোনায় জীবন দিলেন মানিকগঞ্জ জেলা পুলিশের এক সদস্য

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ:
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জীবন মৃত্যু বরন করলেন মানিকগঞ্জ জেলা পুলিশের এক সম্মুখ যোদ্ধা কনস্টেবল মোঃ আতিয়ার রহমান। তিনি মানিকগঞ্জ জেলা পুলিশ কন্ট্রোল রুমে কর্মরত ছিলেন।
দীর্ঘদিন যাবত তিনি উচ্চ রক্তচাপ, ডায়েবেটিকস ও কিডনি জনিত সমস্যায় ভুগছিলেন। ইতোপূর্বে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ, ঢাকায় টিউমার জনিত সমস্যার কারণে অপারেশন করেছেন। গত ১৯ জুন তিনি জ্বরে আক্রান্ত হলে মানিকগঞ্জ সদর হাসপাতালে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন ২৪ জুন সন্ধ্যায় তার কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট পাওয়া যায়। আজ শনিবার (২৭ জুন) তারিখ রাত ১০ টার দিকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
কনস্টেবল মোঃ আতিয়ার রহমান ১৯৮৪ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি ফরিদপুর জেলার মধুখালী থানার কামালদিয়া গ্রামে। মানিকগঞ্জ জেলা পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ তার গ্রামের বাড়িতে পাঠানো হচ্ছে
এদিকে কনস্টেবল মোঃ আতিয়ার রহমান এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেছেন।